You are here
Home > খেলা > কোহলিকে চ্যালেঞ্জ ছুড়লেন মিকি আর্থার

কোহলিকে চ্যালেঞ্জ ছুড়লেন মিকি আর্থার

নিউজ ডেস্কঃ স্টিভ স্মিথের সঙ্গে টেস্টে জোর প্রতিদ্বন্দ্বিতা থাকলেও টি২০ এবং ওডিআই ক্রিকেটে বিরাট কোহলির ধারে কাছে এই মুহূর্তে কেউ-ই নেই। কিন্তু এই বিরাটকেই চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন পাকিস্তান দলের হেড কোচ মিকি আর্থার। পাকিস্তানের মাটিতে খেলতে নামলে বিরাটের বড় রান পাওয়াটা একেবারেই সহজ হবে না বলে মন্তব্য করেন বসলেন মিকি আর্থার।

বিরাটকে চ্যালেঞ্জ ছুঁড়ে আর্থার বলেন, “কোহলি নিশ্চিত ভাবেই দারুণ এক জন ক্রিকেটার। বিভিন্ন দলের বিরুদ্ধে ও যখন রান করে সেটা দেখতেও খুব ভাল লাগে। তবে পাকিস্তানের মাটিতে খুব সহজে সেঞ্চুরি করতে পারবে না কোহলি। আমাদের বোলাররা পাকিস্তানে এত সহজে ওঁকে রান করতে দেবে না।

মিকির আর্থার দেশ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি ওডিআই সিরিজেই নিজের ৩৩তম শতরানটি করেছেন কোহলি। এই সেঞ্চুরির ফলে যে ন’টি দেশে কোহলি খেলেছেন, তার প্রতিটি দেশেই সেঞ্চুরি করার নজির গড়েছেন তিনি। তবে পাকিস্তানের মাটিতে পাকিস্তানের বিরুদ্ধে না খেললেও, প্রতিবেশি এই দেশের বিরুদ্ধে দু’টি শতরান আছে কোহলির। ওডিআই ক্রিকেটে করা কোহলির সর্বোচ্চ রান ১৮৩। এই ইনিংসটিও কোহলি খেলেন পাকিস্তানের বিরুদ্ধে ২০১২ এর এশিয়া কাপে।

পাকিস্তানে গিয়ে রান করার বিষয়ে যখন বিরাটকে চ্যালেঞ্জ ছুঁড়লেন পাক কোচ তখন পাকিস্তানের আম্পায়ার আলিম ডারের খোলা নতুন রেস্টুরেন্টের জন্য শুভেচ্ছাবার্তা দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

Top