You are here
Home > খেলা > দলে ফিরলেন সাব্বির

দলে ফিরলেন সাব্বির

নিউজ ডেস্কঃ ত্রিদেশীয় সিরিজের ফাইনালে পাওয়া বাঁ হাতের কনিষ্ঠ আঙুলের চোটে শ্রীলঙ্কার বিপক্ষে পুরো টেস্ট সিরিজই মিস করতে চলেছেন সাকিব আল হাসান। শেষ পর্যন্ত হলোও তা-ই, ৮ ফেব্রুয়ারি থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টের দলেও নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

তার দলে না খাকার ধাক্কাটা দলসংশ্লিষ্টদের চিন্তাভাবনা শুরুতে কিছুটা এলোমেলোই করে দিয়েছিল। এখনো তাঁরা খুব একটা গুছিয়ে উঠতে পেরেছেন বলে মনে করাছেন না দ্বিতীয় টেস্টের দল। সাকিবের বদলি হিসেবে প্রথম টেস্টে নির্বাচকরা অন্তর্ভুক্ত করেছিলেন তিনজনকে। ১৪ জনের দল তাই হয়ে গিয়েছিল ১৬ জনের। শেষ টেস্টের জন্য সেটি অবশ্য নেমে এসেছে ১৫ জনে।

অভিষেকে বল হাতে দলের প্রত্যাশা মেটাতে না পারা বাঁহাতি স্পিনার সাঞ্জামুল ইসলাম এবং তার সঙ্গে না খেলেই বাদ পড়েছেন পেসার রুবেল হোসেনও। তাঁদের জায়গায় দলে ঢুকেছেন একজন এবং তিনি হলেন সাব্বির রহমান। যাঁকে দক্ষিণ আফ্রিকা সফরে বাজে পারফরম্যান্সের জন্য প্রথম টেস্টের দলেই রাখা হয়নি। মাঝখানে অন্য কোনো খেলাও ছিল না যেখানে ভালো করে ফেরার সুযোগ ছিল তাঁর।তাই সাব্বির আবার টেস্ট দলে ফিরলেন কোনো কিছু না করেই। চট্টগ্রাম টেস্ট শেষ হওয়ার আগেই প্রিমিয়ার লিগ খেলতে ছেড়ে দেওয়া হয়েছিল যাঁকে, সেই আব্দুর রাজ্জাক অন্য রকম চমক উপহার পেয়েছেন আরেকটি। দ্বিতীয় টেস্টের দলে যে রেখে দেওয়া হয়েছে তাঁকেও। যা আব্দুর রাজ্জাকের জন্য অন্য রকম চমক।

Top