You are here
Home > জাতীয় > টাকা ফেরত তাই রাজদর্শনে হচ্ছে না বিএনপির নির্বাহী কমিটির সভা

টাকা ফেরত তাই রাজদর্শনে হচ্ছে না বিএনপির নির্বাহী কমিটির সভা

যুগ্ম হাসচিব রুহুল কবির রিজভী আহমেদ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে হঠাৎ রাজনীতিতে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। বিশেষ করে গত মঙ্গলবার বিকেলে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে সংঘর্ষের পরই শুরু হয়েছে ধরপাকড়। ওই দিন সন্ধ্যার পর থেকেই দলের নেতাকর্মীদের বাসায়-বাসায় তল্লাশি চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ ঘটনায় দলটির কেন্দ্র থেকে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। এর মধ্যে নতুন খবর হল আগামী ৩ ফেব্রুয়ারি হতে যাওয়া দলের নির্বাহী কমিটির সভাটি হচ্ছে না আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে।

এ বিষয়ে রুহুল কবির রিজভী গণমাধ্যমকে জানিয়েছেন, আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে সভার জন্য আমরা অনুমতি চেয়েছিলাম। টাকাও দিয়েছিলাম। কিন্তু পরে তারা টাকা ফেরত দিয়েছে। বলেছে, কাজ চলছে। কিন্তু এটা সত্য নয়। আপনারা বুঝতে পারছেন, কোন জায়গা থেকে তাদের কাছে ধমক এসেছে। সুতরাং কোন জায়গায় সভা হবে, সেটা আমরা আপনাদের পরে জানিয়ে দেবো।

পরে বৃহস্পতিবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, বিএনপির নির্বাহী কমিটির বৈঠকের স্থান পরিবর্তন করা হয়েছে। আগামী ৩ ফেব্রুয়ারি এ বৈঠক অনুষ্ঠিত হবে রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে।

প্রসঙ্গত আগামী ৩ ফেব্রুয়ারি দলের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হবে জানিয়ে রুহুল কবির রিজভী বলেন, ইতোমধ্যে নির্বাহী কমিটির সকলকে আমরা নোটিশ পাঠিয়ে দিয়েছি। সভায় উপস্থিত হওয়ার জন্য যে আইডি কার্ড, সেটা আমরা বৃহস্পতিবার ও শুক্রবার বিতরণ করবো।

Top