You are here
Home > জাতীয় > কেন্দ্রীয় নেতারা মাঠে না নামলে চুড়ি পড়াবে মহিলা দল

কেন্দ্রীয় নেতারা মাঠে না নামলে চুড়ি পড়াবে মহিলা দল

বিএনপি

আসন্ন আন্দোলন সংগ্রামে যদি বিএনপির কেন্দ্রীয় নেতারা মাঠে না নামেন তাহলে মহিলা দলকে দিয়ে তাদের চুড়ি পড়ানোর হুমকি দিয়েছেন ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএন‌পির তৃনমুল নেতারা।

সোমবার (২৯ জানুয়ারি) দুপু‌রে রাজধানীর ভাসানী মিলনায়ত‌নে সাংগঠ‌নিক কর্মিসভায় ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএন‌পির একজন নেতা এ হুশিয়ারি উচ্চারন করেন। ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএন‌পি এ সাংগঠ‌নিক সভার আ‌য়োজন ক‌রে।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন বিএন‌পির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল। মাঠ পর্যায়ের নেতাদের বক্তব্যের পর তাদের বক্তব্যের সাথে সহমত পোষণ করে মির্জা ফকরুল ইসলাম আলমগীর বলেন, আমি আপনাদেরকে কথা দিচ্ছি আমার শেষ নি:শ্বাস পর্যন্ত আমি খালেদা জিয়ার সাথে আছি এবং থাকবো।

তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগের রাজনৈতিক উদ্দেশ্য আছে। তারা বুঝতে পেরেছে বিএনপি নির্বাচনে গেলে তারা টিকতে পারবে না। তাই বিএনপিকে উৎখাত করতে হবে। খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতে হবে। যার ধারাবাহিকতায় এই মিথ্যা মামলা।’

তৃনমুল নেতাদের জ্বালাময়ী ও আবেগী বক্তব্যের সাথে ঐক্যমত পোষণ করে হাবিব উন নবী খান সোহেল বলেন, আগামী আন্দোলনে আমরা সবাইকে মাঠে দেখতে চাই এবং মাঠে থাকতে চাই। ঘরে বসে রাজনীতি করার দিন শেষ।

ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে সাংগঠনিক সভায় আরও বক্তব্য দেন মহানগর দক্ষিণের নেতৃবৃন্দ। সঞ্চালনা করেন দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার।

Top