You are here
Home > জীবনযাপন > ঈদের পর সেবার পরিসর বাড়ালো ক্ষীরমোহন ডট কম

ঈদের পর সেবার পরিসর বাড়ালো ক্ষীরমোহন ডট কম

নিউজ ডেস্কঃ
ঈদ, পূজা, বিয়ে বা যেকোনো সামাজিক অনুষ্ঠান, অতিথি আপ্যায়ন ও আত্মীয়স্বজনের বাড়িতে নিয়ে যাওয়ার এক প্রথাগত রেওয়াজ সৃষ্টি হওয়া ছাড়াও ভোজনবিলাসী মানুষের কাছে এক প্রিয় নাম ক্ষীরমোহন। দিন দিন এর চাহিদা ও সুখ্যাতি দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও ছড়িয়ে পড়ছে। নামে আর স্বাদে এই উপমহাদেশে বিখ্যাত হলেও এতদিন এই মিষ্টান্নের স্বাদ পেতে মিষ্টিপ্রেমীদের ছুটে যেতে হত সেই সুদুর কুড়িগ্রামের উলিপুরে। সেই কষ্টকে সহজ করে ক্ষীরমোহন ডট কম (khirmohon.com) এর সুবাদে অনলাইনেই মিলছে উলিপুরের বিখ্যাত ঐতিহ্যবাহী সেই ক্ষীরমোহন।

বিয়ে, গায়ে হলুদ, বৌ-ভাত বা যেকোনো সামাজিক অনুষ্ঠানে মিষ্টিমুখ করাটা বাঙ্গালী ঐতিহ্যের একটা অংশ। এসব অনুষ্ঠানে মিষ্টির চাহিদা বিবেচনায় এখন থেকে ক্ষীরমোহন ডট কম দিচ্ছে বিশেষ মূল্য ছাড় ও স্বল্পতম সময়ে ডেলিভারি। ৩০ কেজি বা তার বেশি অর্ডারের ক্ষেত্রে প্রযোজ্য নতুন এ সেবা পাওয়া যাবে ঢাকা ও রংপুরে।

একজন গ্রাহক ওয়েবসাইটের মাধ্যমেই অনলাইনে সর্বনিম্ন ২ কেজি শুরু করে নিজের ইচ্ছেমত পরিমাপের ক্ষীরমোহন অর্ডার দিতে পারবেন। ডেলিভারী চার্জমুক্ত পণ্যটি অর্ডার দেয়ার মাত্র ২৪ ঘন্টার মধ্যে গ্রাহকের কাছে পৌঁছে দেয়া হবে।। আর অর্থ প্রদানের ক্ষেত্রে বিকাশ, মোবাইল ব্যাংকিং, অনলাইন পেমেন্ট ছাড়াও রয়েছে ক্যাশ-অন-ডেলিভারির সুবিধা। শুধুমাত্র রাজধানী ঢাকায় ও রংপুরে এই সেবা পাওয়া যাবে। অর্ডার করতে যোগাযোগ করুন 01795053560 নাম্বারে অথবা sales@khirmohon.com ইমেইল ঠিকানায়।

আসল ক্ষীরমোহনের স্বাদ পেতে যেকোনো জায়গার দোকান হলে চলবে না, আসল স্বাদ পেতে হলে খেতে হবে উলিপুরের তৈরি ক্ষীরমোহন। সত্যিকারের তৃপ্তির ঢেঁকুর তখনই দিতে পারবেন, যখন চিনে নিয়ে সঠিক জায়গা থেকে আসল ক্ষীরমোহন কিনতে পারবেন। ক্ষীরমোহন ডট কমের মাধ্যমে সহজেই পেতে পারেন আসল সেই স্বাদ।

উল্লেখ্য, ক্ষীরমোহন ডট কম (https://www.khirmohon.com/) পরিচালিত হচ্ছে ঢাকাস্থ প্রযুক্তি প্রতিষ্ঠান OS CLiCKS ও উলিপুরের সামাজিক অনলাইন প্লাটফর্ম Ulipur.com – এর যৌথ উদ্যোগে।

Top