You are here
Home > ঢাকার খবর > ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল অব আইসিএমএবি-এর ২০১৮ ইং সালের কমিটি গঠন

ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল অব আইসিএমএবি-এর ২০১৮ ইং সালের কমিটি গঠন

এ.কে.এম. কামরুজ্জামান এফসিএমএ এবং সফিউল আজম

নিউজ ডেস্ক: দি ইনস্টিটিউট অব কষ্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ এর ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের ২০১৮ ইং সালের জন্য এ.কে.এম. কামরুজ্জামান এফসিএমএ চেয়ারম্যান এবং সফিউল আজম এফসিএমএ ট্রেজারার নির্বাচিত হয়েছেন। মার্চ ১৩, ২০১৮ইং তারিখে আইসিএমএ ভবন, নীলক্ষেত, ঢাকায় অনুষ্ঠিত “ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল” এর এক সভায় উপরোক্ত কর্মকর্তা বৃন্দকে নির্বাচিত করা হয়। উক্ত সভায় জনাব মোঃ আবদুস ছাত্তার সরকার এসিএ, এফসিএমএ এবং মোঃ বকতিয়ার আলম এফসিএমএ যথাক্রমে ভাইস-চেয়ারম্যান এবং সেক্রেটারী নির্বাচিত হন।

নব নির্বাচিত চেয়ারম্যান এ.কে.এম. কামরুজ্জামান এফসিএমএ লংকাবাংলা ফাইন্যান্স লিঃ এর সিনিয়র এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট এবং হেড অব অফারেশন পদে কর্মরত আছেন।

নব নির্বাচিত ট্রেজারার সফিউল আজম এফসিএমএ বর্তমানে পপুলার ফার্মাসিউটিক্যালস লিঃ এর মহাব্যবস্থাপক (হিসাব ও অর্থ) এবং কোম্পানী সচিব পদে কর্মরত আছেন। মি: আজম ক্লীন এন্ড গ্রীন বাংলাদেশের প্রেসিডেন্ট, দ্যা ওয়াল্ড রে ম্যান বাংলাদেশের মহাসচিব এবং মিডিয়া ব্যক্তিত্ব ও কলামিষ্ট।

নব নির্বাচিত ভাইস-চেয়ারম্যান মোঃ আবদুস ছাত্তার সরকার এসিএ, এফসিএমএ বর্তমানে মাহফিল হক এন্ড কোঃ চার্টাড একাউন্ট্যান্টস এর পার্টনার পদে কর্মরত আছেন।

নব নির্বাচিত সেক্রেটারী মোঃ বকতিয়ার আলম এফসিএমএ, পারফিটি ভ্যান মিল বাংলাদেশ (প্রাঃ)লিমিটেড এ এসোসিয়েট হেড-কর্পোরেট ফাইন্যান্স পদে কর্মরত আছেন।

Top