You are here
Home > বিনোদন > মাত্র ১৫ বছর বয়সে কুমারীত্ব হারিয়েছিলেন ক্লোই কার্দাশিয়ান

মাত্র ১৫ বছর বয়সে কুমারীত্ব হারিয়েছিলেন ক্লোই কার্দাশিয়ান

Khloe Kardashian

মাত্র ১৫ বছর বয়সে কুমারীত্ব হারিয়েছিলেন ক্লোই কার্দাশিয়ান। কিন্তু তারপর থেকে টানা কয়েকবছর তাঁর নাকি কোনও অর্গাজ়ম হয়নি! অন্তত ক্লোই কার্দাশিয়ানের বক্তব্য এটাই।

বছর একত্রিশের ক্লোই জানিয়েছেন, ১৫ বছর বয়সে কুমারীত্ব হারানো কোনও মজার কথা নয়। ক্লোই যাঁর সঙ্গে তখন সেক্স করেছিলেন, তিনি ছিলেন তাঁর থেকে বয়সে অনেকটাই বড়। এবং সেই ব্যক্তি নিজে ভার্জিন ছিলেন না। “আমার মনে নেই আমার লেগেছিল কিনা। শুধু এটুকু মনে আছে আমি ব্যাপারটা থেকে বেরোতে চেয়েছিলাম। কেউ নিশ্চয়ই প্রথমে অর্গাজ়ম করে না। প্রথম কয়েকবছর আমিও করিনি।”

কথা প্রসঙ্গে অনেক কথাই শেয়ার করেছেন কার্দাশিয়ান। বলেছেন এমন কিছু কথা যা সহজে অনেকেই হয়তো শেয়ার করেন না। জানিয়েছেন ওই “অনুভূতিটা” আসলে কী। তার কোনও ধারণাই তাঁর ছিল না। যেদিন প্রথম অর্গাজ়মের স্বাদ পেয়েছিলেন, সেদিন প্রথম জানতে পারেন। (I didn’t even know what the feeling was until I had one)। অর্গাজ়মের অনুভূতির আগে শুধু সান্নিধ্যটাই ভালো লাগত।

জীবনের প্রথম চুমু খাওয়ার অভিজ্ঞতা ? জানিয়েছেন, ১২ কি ১৩ বয়স, তখনই চুমু খেয়েছিলেন। বয়ফ্রেন্ডকে বলেছিলেন “I Love You”। কিন্তু আজ আর সেই অভিজ্ঞতা মনে পড়ে না। অনেককাল আগের কথা। সেদিনের সেই অনুভূতি আজ স্মৃতির অতলে তলিয়ে গেছে।

১৬ বছর বয়সে প্রথম সিরিয়াস বয়ফ্রেন্ড হয় ক্লোইর। আর ব্রেক আপ হয় ১৭ বছরে। স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছিলেন তিনি। কিন্তু আস্তে আস্তে সেখান থেকে বের হয়ে আসেন। এ সবই তিনি লিখেছেন তাঁর ওয়েবসাইটে

Top