You are here
Home > বিনোদন > মিস ইন্ডিয়া হলেন বঙ্গললনা প্রিয়দর্শিনী চ্যাটার্জি

মিস ইন্ডিয়া হলেন বঙ্গললনা প্রিয়দর্শিনী চ্যাটার্জি

মিস ইন্ডিয়া হলেন প্রিয়দর্শিনী চ্যাটার্জি

সেরা সুন্দরীর শিরোপা জিতলেন বঙ্গললনা। ২০১৬ এফবিবি ফেমিনা মিস ইন্ডিয়া নির্বাচিত হলেন প্রিয়দর্শিনী চট্টোপাধ্যায়। ২০১৬ সালের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় তিনি দেশের প্রতিনিধিত্ব করবেন।

৯ এপ্রিল মুম্বইয়ের যশরাজ স্টুডিওয় এক বর্ণাঢ্য অনুষ্ঠানে মিস ইন্ডিয়া খেতাব জয় করলেন গুয়াহাটির বাসিন্দা প্রিয়দর্শিনী চট্টোপাধ্যায়। দ্বিতীয় স্থান অধিকার করেছেন বেঙ্গালুরুর সুশ্রুতি কৃষ্ণা এবং তৃতীয় স্থানে নির্বাচিত হয়েছেন লখনউয়ের পাঙ্খুড়ি গিদওয়ানি।

ভারত-সুন্দরী বাছাইয়ের জন্য জুরি বোর্ডে ছিলেন দেশের ফ্যাশন ও ফিল্ম ইন্ডাস্ট্রির একঝাঁক তারকা। এঁদের মধ্যে ছিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত, অর্জুন কাপুর, অভিনেত্রী অ্যামি জ্যাকসন, প্রযোজক একতা কাপুর এবং পরিচালক কবীর খান। ছিলেন খ্যাতিমান ডিজাইনার মণীশ মালহোত্রা, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ডিজাইনার শ্যেন পিকক, মিস ওয়ার্ল্ড ২০১৫ মিরিয়া লালাগুনা এবং টেনিস নক্ষত্র সানিয়া মির্জা। প্রতিভা, বুদ্ধিমত্তা, ভারসাম্য সও লালিত্যের ভিত্তিতে তাঁরা প্রতিযোগীদের বিচার করেন।

শনিবার সন্ধ্যায় দর্শকঠাসা যশরাজ স্টুডিওয় চোখ-ধাঁধানো স্টাইল ও নজরকাড়া গ্ল্যামারের বিচ্ছুরণের মাঝে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। বলিউড হার্টথ্রব বরুণ ধাওয়ানের রোমান্স, কমেডি ও অ্যাকশন মেশানো ধুঁয়াধার নাচে মোহিত হয় দর্শক। সেই সঙ্গে ছিল স্টার র্যাপার বাদশার দুর্দান্ত গানের দাপট। এরপর মঞ্চে ওঠেন শাহিদ কাপুর। একের পর এক হিট ছবির গানের তালে শরীর দুলিয়ে দর্শকদের মন জিতে নেন নায়ক।

নির্ধারিত সময়ে র‌্যাম্পে হাঁটেন এফবিবি ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৬-এর ফাইনালিস্টরা। এদিন তাঁদের অঙ্গে ছিল ডিজাইনার ফাল্গুনি ও শ্যেন পিককের তৈরি বিভিন্ন রঙের গাউন। সেরা সুন্দরীর মুকুটে উজ্জ্বল হয়ে ওঠেন প্রিয়দর্শিনী। তাঁর কৃতিত্বে গর্বিত আপামর বাঙালি।

Top