You are here
Home > বিনোদন > ভিন্নভাবে বড় পর্দায় আবারো একসাথে শাহরুখ-সালমান!

ভিন্নভাবে বড় পর্দায় আবারো একসাথে শাহরুখ-সালমান!

ভিন্নভাবে বড় পর্দায় আবারো একসাথে শাহরুখ-সালমান

বলিউডে খানেদের ‘কোল্ড ওয়ার’ বছরে পর বছর ধরে চলে আসছে। মুখে কেউ কিছু না বললেও, হাবে ভাবে মাঝে মধ্যেই তাদের প্রতিদ্বন্দ্বিতা প্রকাশ পেয়ে যায়। তিন খানকে কখনোই একসাথে পর্দায় দেখা যায়নি। অনেক পরিচালক চেষ্টা করেছিলেন পর্দায় তাদের ফ্রেমবন্দী করার কিন্তু সে আশা, আশাই থেকে গিয়েছে। খুব কৌশলে এ প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন শাহরুখ-সালমান-আমির তিনজনেই। করণ-অর্জুন সিনেমার পর শাহরুখ-সালমানকে আবার একসাথে দেখা যায় বিগ বসে। কিন্তু তারা আর একসাথে ছবি করেননি।

এবার ফের তারা একসাথে ছবি করতে চলেছেন‌! মানে আবার পর্দায় একসাথে দেখা যাবে বাদশা-সুলতানকে! এ বছর ঈদের সময় বিগ বাজেটের বিগ ব্যানারে রিলিজ করবে দুটো ছবি। যেখানে ফের প্রতিদ্বন্দ্বিতার মুখে আসবেন শাহরুখ খান-সালমান খান।

শোনা গেছে, শাহরুখ খানের ‘রইস’ আর সালমান খানের ‘সুলতান’ একই দিনে মুক্তি পাবে। কিন্তু যেটা সবথেকে বড় খবর তা হল, শাহরুখ খান নাকি সালমান খানের ‘সুলতানে’ ক্যামিও করতে চলেছেন! সূত্র থেকে জানা গেছে, কিছুদিন আগে শাহরুখ সুলতানের সেটে সালমান খান ও ফারহা খানের সাথে দেখা করতে গিয়েছিলেন। যখন তিনি সুলতানের সেটে যান, তখন সালমানের সাথে শাহরুখের কথাবার্তার কিছু দৃশ্য সুলতানের টিম মেম্বাররা ক্যামেরাবন্দী করেন। সুলতান ছবিতে একটি দৃশ্য আছে, যেখানে দেখা যাবে, সালমান কোনো একজন সেলিব্রিটির সাথে দেখা করছেন।

তাই সুলতান টিম ঠিক করে যে শাহরুখের সাথে সালমানের কথা বলার ওই দৃশ্য সুলতান ছবিতে ব্যবহার করা হবে। তবে তা সত্যিই বাস্তবায়িত হবে কিনা তা নিয়ে সুলতান টিমের পক্ষ থেকে অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

Top