You are here
Home > জাতীয় > প্রধানমন্ত্রীকে অসম্ভব ভালোবাসতেন নাজিমুদ্দিন সামাদ

প্রধানমন্ত্রীকে অসম্ভব ভালোবাসতেন নাজিমুদ্দিন সামাদ

প্রধাণমন্ত্রীকে অসম্ভব ভালোবাসতেন নাজিমুদ্দিন সামাদ

নৃশংসভাবে খুন হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সান্ধ্যকালীন এলএলএমে কোর্সের ছাত্র ব্লগার নাজিমুদ্দিন সামাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসম্ভব রকম ভালোবাসতেন। চলতি বছরের ৫ই মার্চ তার ফেসবুকে পেজে দেয়া একটি স্ট্যাটাস থেকে এমন তথ্যই মিলেছে। এছাড়া তিনি বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ,সিলেট জেলার তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ছিলেন বলেও তার ফেসবুক পেজ থেকে জানা যায়।

পাঠকদের জন্য নাজিমুদ্দিনের সেই স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল:

জামাত-শিবিরের ছাগুরা এই দেশে সবচেয়ে বেশি ঘৃনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।
ওদের ঘৃনা দেখে আমি এই মানুষটাকে ভালোবাসতে শুরু করেছি।শেখ হাসিনার মতো দূরদর্শী ও ভালো নেতা পেয়েছে এটা বাঙালীর ভাগ্যই বলতে হবে।বঙ্গবন্ধু যেটা করে যেতে পারেন নি,অসমাপ্ত স্বপ্ন রেখে গিয়েছিলেন শেখ হাসিনা সেটাকে ধীরে ধীরে হলেও বাস্তবায়িত করে চলেছেন।
কিছু কিছু ক্ষেত্রে পিছু-হটা কিংবা নমনীয়তা দেখে আমার-আপনার গা জ্বলতে পারে তবে কোটি কোটি ভেড়ার পালকে নেতৃত্ব দেয়া,সামলানো ও উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাওয়া কোন মামুলি বিষয় নয়।শেখ হাসিনা সেটা যতেষ্ট ভালোভাবেই করে যাচ্ছেন।

বিতর্ক করবেন? করেন। এটা করা সহজ ব্যাপার কিন্তু দেশ চালানো আর বিতর্ক-আন্দোলন এক বিষয় না।বিতর্ক-আন্দোলন সবাই করতে পারে তবে একজন প্রধানমন্ত্রীকে তার দেশের পাগল,ছাগল,ভালো,মন্দ সব কিছুকে মানিয়েই দেশ চালাতে হয়।বুদ্ধি,বিচক্ষনতার জোরে যেভাবে এগিয়ে যাচ্ছেন তাতে কৃতিত্ব পাওয়ার দাবিদার তিনি হতেই পারেন।

Top