You are here
Home > বিনোদন > বিনা খবরে নিউইয়র্ক থেকে দেশে ফিরলেন মোনালিসা

বিনা খবরে নিউইয়র্ক থেকে দেশে ফিরলেন মোনালিসা

বিনা খবরে নিউইয়র্ক থেকে দেশে ফিরলেন মোনালিসা

দেশে ফিরেছেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী মোজেজা আশরাফ মোনালিসা। দেশে আসার আগে পরিচিত অনেকের কাছেই বিষয়টি গোপন রেখেছেন। হঠাৎ করে দেশে এসে কাছের মানুষদের সারপ্রাইজ দিলেন এই অভিনেত্রী। ফেসবুকের মাধ্যমে দেশে আসার খবরটি জানান মোনালিসা।

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা দেশে আসার খবর জানিয়ে মোনালিসা লিখেন,বন্ধুরা,অনুমান করো তো আমি কোথায়? খুবই আনন্দের একটি সারপ্রাইজ পেয়েছে আমার পরিচিতরা। আমাকে দেখে তাদের রি-অ্যাকশন ভালো ছিল। সত্যিই ভালো ছিলো। আনন্দ ছিল, সঙ্গে অশ্রুও ছিল। বাসায় এসে তাদের সারপ্রাইজ দিয়েছি। আমি আনন্দিত নিজে দেশে ফিরে। আশা করি নিউইয়র্কে আমার বন্ধু ও পরিবারের সবাই ভালো আছে।’

২০১২ সালের জুনে যুক্তরাষ্ট্র প্রবাসী ফাইয়াজ শরীফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মোনালিসা। একই বছরের ম্যাজিক ডে ১২.১২.১২-তে ঢাকার একটি রেস্টুরেন্টে মোনালিসা ও ফাইয়াজের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এরপরই মোনালিসা যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। কিন্তু অল্পদিনের মধ্যেই ভেঙে যায় মোনালিসার সংসার।

যুক্তরাষ্ট্র যাওয়ার আগে মোনালিসা ‘সিকান্দার বক্স’ নামে একটি নাটকে অভিনয় করেছিলেন। নাটকটিতে মোনালিসার সহশিল্পী ছিলেন মোশাররফ করিম।

Top