You are here
Home > সারাদেশ > মতলবে আইটি ও ইকো পার্কের আশ্বাস মন্ত্রীর, শতাধিক বিএনপি নেতার দলবদল

মতলবে আইটি ও ইকো পার্কের আশ্বাস মন্ত্রীর, শতাধিক বিএনপি নেতার দলবদল

মতলবে আইটি ও ইকো পার্কের আশ্বাস মন্ত্রীর, শতাধিক বিএনপি নেতার দলবদল

রেদওয়ান আহমেদ জাকির: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, মাদকের অভিশাপ থেকে মতলবে রক্ষা করা আমাদের দায়িত্ব। প্রত্যেক এলাকায় মাদকমুক্ত করার জন্য আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে। মতলবে আইটি কেন্দ্র ও ইকো পার্ক স্থাপন করা হবে। আগামী ২০১৭ সালের মধ্যে মতলব উপজেলার প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়া হবে।

তিনি গত ২৪শে ডিসেম্বর শনিবার মতলব উত্তর উপজেলার শরীফ উল্যাহ স্কুল এন্ড কলেজের ৭৩ বছর পূর্তি উপলক্ষে প্রাক্তণ ছাত্র-ছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

বুয়েটের পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ যাকারিয়ার সভাপতিত্বে ও অনুষ্ঠানের সদস্য সচিব মো. মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, গজারিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান কলিম উল্লাহ। অনুষ্ঠানের আরো বক্তব্য রাখেন- প্রধান পৃষ্ঠপোষক মজিবুর রহমান, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ উল্লাহ নিপু, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, প্রাক্তণ ছাত্র ইকবাল হোসেন।

এদিকে  একই দিন মতলব উত্তর উপজেলার বিএনপির শতাধিক নেতাকর্মী সকালে মোহনপুরস্থ আলী ভিলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপির হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। মোহনপুর ইউনিয়ন বিএনপির সাবেক সহ-সভাপতি ও ইউপি সদস্য এবাদুল হক মৃধার নেতৃত্বে ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও ইউপি সদস্য মোঃ তাফাজ্জল হোসেন মিয়াজীসহ শতাধিক নেতৃবৃন্দ আওয়ামী লীগে যোগদান করেন।

Top