You are here
Home > প্রবাস > মালয়েশিয়া শ্রমিকলীগের ইফতার ও দোয়া মাহফিল

মালয়েশিয়া শ্রমিকলীগের ইফতার ও দোয়া মাহফিল

মালয়েশিয়া শ্রমিকলীগের ইফতার ও দোয়া মাহফিল

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া: বিশ্বজুড়ে  মুসলিম উম্মাহ’র শান্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল করেছে জাতীয় শ্রমিকলীগ মালয়েশিয়া শাখা। পবিত্র রমজান উপলক্ষে

শুক্রবার তামিং জায়ায় দলটির নিজস্ব কার্যালয়ে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

বিভিন্নস্তরের প্রবাসী বাংলাদেশীদের পাশাপাশি মালয়েশিয়া আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ অনুষ্ঠানে যোগ দেন।

এসময় আমন্ত্রীত অতিথিদের বরণ করে নেন জাতীয় শ্রমিকলীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক এস এম আবুল হোসেন, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, রাজীব আহমেদ ও মাঈন উদ্দিন।

শ্রমিকলীগের আয়োজনে বিভিন্নস্তরের প্রবাসীদের ইফতার ও দোয়া মাহফিলে সর্বাত্বক সহযোগীতায় ছিলেন মালয়েশিয়া শ্রমিকলীগের মো: আনিস, আনোয়ার হোসেন খান, আনিস মোল্লা, মাজহারুল ইসলাম সরকার, তরিকুল ইসলাম তারেক, জাকির হোসেন, মহিউদ্দিন ইমন, হাবিবুর রহমান, শ্রী রিপন, সাইদুর রহমান, জাকির হোসেন ও মতিউর রহমান।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামীলীগের ‍যুগ্ন-আহ্বায়ক ওহিদুর রহমান  ওহিদ, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মকবুল হোসেন মুকুল, যুগ্ন-আহ্বায়ক কামরুজ্জামান কামাল, সাবেক সহ-সভাপতি হাজী জাকারিয়া, আব্দুল করিম, হুমায়ন কবির, মনিরুজ্জামান মনির, আবুল হোসেন, আব্দুর রহমান ও তারা মালিক। ছিলেন যুবলীগের মালয়েশিয়া শাখার আহ্বায়ক তাজকীর আহমেদ, যুগ্ন-আহ্বায়ক মানসুর আল বাশার সোহেল, মালয়েশিয়া ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক ওয়াসিম ওয়াজেদ ও নিরব হোসেন নিরব।

অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধায়নে ছিলো এন এস কারী হাউজ ও রেস্টুরেন্ট খানা বাসমোতি।

এসময় আরো উপস্থিত ছিলেন শ্রমিকলীগের হাসিবুল এহসান, হুমায়ন কবির, রিপন, মুর্শেদ আলম, হেদায়েত হোসেন, ইউনুস সরদার, আমজাদ, পলিন, শংকর রাজবংশী, ইদ্রিস ও রতন।

অনুষ্ঠানে পবিত্র রমজানে বিশ্বজুড়ে থাকা কোটি কোটি মুসলমানের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন শাহ আলম হাওলাদার

Top