You are here
Home > জাতীয় > ‘আসুন কিছু করে বা কিছু বলেই জেলে যাই’

‘আসুন কিছু করে বা কিছু বলেই জেলে যাই’

গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় নেতাকর্মীদের উদ্দেশ্য করে  বলেছেন, কিছু করলেও  হাসিনা  সরকার  আমাদেরকে  জেলে নিবে, না করলেও নিবে , তাই আসুন কিছু করে বা কিছু বলেই জেলে  যাই ।

ভারত-বাংলাদেশের গোয়েন্দা সংস্থার যৌথ প্রযোজনায় বর্তমানে বাংলাদেশ চলছে  বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় ।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রজম্ম ৭১ আয়োজিত রাজনীতির অস্থিরতা ও গণতন্ত্রের ভবিষৎ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

জামায়াতকে নিষিদ্ধ করলেই দেশের সমস্যার সমাধান হবে না বলে মন্তব্য করে গয়েশ্বর বলেন, আপনি ( সরকার) কি গ্যারান্টি দিতে পারেন। জামায়াতকে নিষিদ্ধ করলেই দেশের সমস্যার সমাধান হয়ে যাবে । উপজেলা , ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট ডাকাতি হবে না । তাহলে আসুন আমরা সবাই মিলে জামায়াতকে নিষিদ্ধ করি। আমরা জানি আপনারা সে গ্যারান্টি দিতে পারেন না ।

গয়েশ্বর চন্দ্র বলেন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে জামায়াত দেশের স্বাধীনতার বিরুদ্ধে অবস্থান নিয়েছিল ঠিকই , কিন্তু  এ দেশ স্বাধীন হওয়ার পর  বাংলাদেশের অস্তিত্বকে স্বীকার করেই  তারা রাজনীতি করছে ।

দেশের বিচার বিভাগের স্বাধীনতা সম্পর্কে তিনি বলেন, বিচার বিভাগকে আগে নিশ্চিত করতে হবে , তারা স্বাধীনভাবে কাজ করবেন, না আইন মন্ত্রী ও কামরুলের ফোনের অপেক্ষায় থাকবেন ।

সংগঠনের সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, সাবেক সাংসদ সৈয়দ আশিফা আশরাফ পাপিয়া, ঢকা বিভাগীয় বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

Top