You are here
Home > প্রযুক্তি > ঈদ উপলক্ষে শুরু হলো “অনলাইন ঈদ পর্যটন মেলা”

ঈদ উপলক্ষে শুরু হলো “অনলাইন ঈদ পর্যটন মেলা”

ঈদ উপলক্ষে শুরু হলো “অনলাইন ঈদ পর্যটন মেলা”

ঈদের ছুটিকে যারা একটু বিশেষভাবে বিশেষকোনো যায়গায় উদযাপন করতে চাচ্ছেন তাদের জন্য শুরু হলো ‘অনলাইন ঈদ পর্যটন মেলা’।

উৎসবপ্রেমী মানুষের ঈদের খুশীকে আরো মধুময় করে তুলতে বর্ণাঢ্য এই আয়োজন করেছে ভ্রমন লিমিটেড এবং পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে এসএসএল কমার্জ।

বুধবার (১৫ জুন) থেকে শুরু হওয়া ১৫ দিনব্যাপী এই মেলায় অংশগ্রহন করেছে বাংলাদেশের নামকরা ২৫ টি ট্যুর অপারেটর এবং ২৫০টিরও অধিক হোটেল/রিসোর্ট।

মেলায় দেশসহ দেশের বাহিরে ভ্রমনপিপাসুদের জন্য রয়েছে চমকপ্রদ কিছু অফার।

ভারত, নেপাল, ভুটান, থাইল্যান্ড, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুরসহ ২৫ টির অধিক দেশে বিভিন্ন মূল্যমানের ১০০ এর অধিক আকর্ষনীয় ঈদ ট্যুর প্যাকেজ রয়েছে। ভিসা, ইমিগ্রেশন, ওমরাহ প্যাকেজ এবং মেডিকেল ট্যুরিজম বিষয়ক বিভিন্ন তথ্য সুবিধাও রয়েছে মেলার আয়োজনে। এছাড়া এয়ার টিকেট এবং আন্তর্জাতিক হোটেল বুকিংয়ে থাকছে বিশেষ ছাড়।

আর দেশের মধ্যে কক্সবাজার, সিলেট, কুয়াকাটা, গাজীপুর, বান্দরবন, রাঙামাটি, খাগড়াছড়ি, ঢাকা এবং চট্টগ্রামের প্রায় ২৫০ টি নামকরা হোটেল/রিসোর্টে বিশেষ ছাড়ে বিভিন্নমানের রুম বুকিং দেয়া যাবে।

গ্রাহকদের জন্য হোটেলগুলোর গুণগতমান নিশ্চিতে আয়োজক কর্তৃপক্ষ প্রতিটি হোটেল যথাযথভাবে পরীক্ষা করে সাইটে যুক্ত করেছেন।

এখানে শতভাগ নিরাপদ অনলাইন পেমেন্ট সিস্টেমে গ্রাহকরা আগাম বুকিং করতে পারবেন। বিকাশ অথবা বাংলাদেশের যেকোনো ব্যাংকের ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে বুকিং দেয়া যাবে।

মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে ৠাফেল ড্র অর্থাৎ যে কোনো হোটেলে বুকিং অথবা প্যাকেজ ক্রয় করলে সঙ্গে একটি কুপন দেয়া হবে। মেলা শেষে সমস্ত কুপন নিয়ে হেবে ৠাফেল ড্র। এর মাধ্যমে ১০ জনের ভাগ্যে মিলতে পারে দেশ-বিদেশের ভ্রমন প্যাকেজ।

শুধু বুকিং বা টিকিট কাটার মধ্যেই সীমাবদ্ধ নয় ভ্রমণ ডট কম ডট বিডি। ভ্রমণে গেলে কোথায় ঘুরবেন, কোথায় খাবেন এ সম্পর্কিত তথ্যও পাওয়া যাবে ওয়েবসাইটে। এ সেবা নিয়ে যারা ভ্রমণে যাবেন তাদের সেরা রিভিউ এবং ভ্রমণের অভিজ্ঞতাও থাকবে ওয়েবসাইটটিতে।

প্রতিষ্ঠানের সহপ্রতিষ্ঠাতা ও পরিচালক মামুন জামান বলেন, বাংলাদেশের মানুষ বেড়াতে অনেক ভালবাসেন। কিন্তু ভ্রমণ করতে তাদের নানা ঝক্কি-ঝামেলা পোহাতে হয়। অনলাইন ট্রাভেল বুকিং সার্ভিস ভ্রমণ ডট কম ডট বিডি এর মাধ্যমে এ দেশের পর্যটকদের দেশে ও দেশের বাইরে স্বাচ্ছন্দ্য ও আনন্দময় ভ্রমণ অভিজ্ঞতা দেওয়াই আমাদের লক্ষ্য। আশা করছি এই মেলার মাধ্যমে আমরা অনেক সাড়া পাবো এবং আগামীতেও যেনো ভালো সার্ভিস দিতে পারি সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

মেলার আয়োজক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী জুবায়ের বিন আমিন বলেন, প্রতিদিনকার কর্মব্যস্ত জীবনে হাঁপিয়ে উঠলে সবাই চায় একটু নির্মল আনন্দ,একটু প্রশান্তি। তাই তো একটু ছুটি পেলে কোলাহল থেকে দূরে কোথাও যেতে ইচ্ছে হয়। আর ঘুরতে যাওয়ার সবচেয়ে ভাল সময় হল ঈদের ছুটি। ঈদের এই ছুটিতে ঘুরে আসতে পারেন দেশের বিভিন্ন জনপ্রিয় স্থান এমনকি ঘুরে আসতে পারেন বিদেশ থেকেও।

মেলায় ঘুরে আসতে অনলাইনে ভিজিট করুন- www.vromon.com.bd, ফেসবুক পেজ- www.facebook.com/vromon.com.bd। সরাসরিও যোগযোগ করতে পারবেন এই  “০১৭২৪ ৬২৪ ৬৩৪” নাম্বারে।

Top