You are here
Home > জাতীয় > যেদিকে দেখি রক্ত আর রক্ত: এরশাদ

যেদিকে দেখি রক্ত আর রক্ত: এরশাদ

যেদিকে দেখি রক্ত আর রক্ত: এরশাদ

দেশে গুম হত্যা চলছে। যেদিকে দেখি রক্ত আর রক্ত। দেশকে রক্ষার জন্য আজ আমাদের দেশের মানুষ ভারতের সহযোগিতা চেয়েছে। স্বাধীন দেশের নাগরিক হয়ে এর চেয়ে লজ্জাজনক আর কী হতে পারে? জাতীয় পার্টি ক্ষমতায় থাকতে বর্তমান সময়ের মতো রক্তপাত হয়নি বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার রাজধানীর কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন হলে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টি আয়োজিত ইফতার পার্টিতে তিনি এ মন্তব্য করেন।

সাবেক রাষ্ট্রপতি বলেন, নিরাপত্তার জন্য প্রতিবেশি দেশ ভারতের সাহায্য চাওয়ার ঘটনাকে ‘লজ্জাজনক’।  দেশকে গুম হত্যা ও নৈরাজ্য থেকে রক্ষা করতে জাতীয় পার্টির ওপর দায়িত্ব পড়েছে। আমরা ছাড়া আর কেউ দেশকে রক্ষা করতে পারবে না।

‘দেশে গুম ও হত্যা চলছে। এর পরিবর্তন দরকার। একমাত্র আমরাই পারি এই অবস্থার পরিবর্তন ঘটাতে’- বলেন সাবেক এরশাদ।

বর্তমান পরিস্থিতিতে দেশকে নৈরাজ্য থেকে রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এরশাদের পরামর্শ নেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা।

তিনি বলেন, দেশে এখন যে নৈরাজ্য চলছে স্বাধীনতার পরে এমন অবস্থা আর হয়নি। প্রধানমন্ত্রী আপনি সাবেক রাষ্ট্রপতিকে ডেকে পরামর্শ নিন, দেশকে বাঁচান।

ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন দলের কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এবিএর রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এসএম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ, নূরে হাসনা লিলি এমপি, সেলিম উদ্দিন এমপি, যুগ্ম মহাসচিব জহিরুল ইসলাম জহির, আরিফ খান, মহিলা পার্টির সেক্রেটারি অনন্যা হোসেন মৌসুমী, শ্রমিক পার্টির আশরাফুজ্জামান, সুজনদে, বেলাল হোসেন প্রমুখ।

Top