You are here
Home > প্রবাস > মালয়েশিয়ায় কমিউনিটি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সম্মানে ইফতার ও আলোচনা সভা

মালয়েশিয়ায় কমিউনিটি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সম্মানে ইফতার ও আলোচনা সভা

মালয়েশিয়ায় কমিউনিটি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সম্মানে ইফতার ও আলোচনা সভা

কুয়ালালামপুর, মালয়েশিয়া: মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সম্মানে ইফতার ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। বিশিষ্ট কমিউনিটি নেতা বারাকাত ডায়নামিকের স্বত্ত্বাধীকারি ও মালয়েশিয়া আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক আলহাজ্ব কামরুজ্জামান কামালের সৌজন্যে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

রবিবার কুয়ালালামপুরের বুকিতবিনতাং এর রসনা বিলাস রেষ্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। মালয়েশিয়াস্থ বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এসএম রহমান পারভেজের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি আহমাদুল কবিরের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মালয়েশিয়া আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক কামরুজ্জামান কামাল বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তাদের লিখনির মাধ্যমে সমাজের পটপরিবর্তন ঘটে। সাংবাদিকরা সমাজের দর্পন। তাদের পেশাগত দক্ষতায় প্রবাসীদের সফলতা বাড়িয়ে দিয়েছে। তিনি উপস্থিত, মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশীদের সার্বিক উন্নয়নে প্রবাসী সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

এছাড়া ১১ জুন শনিবার বুকিতবিনতাং এর একটি রেষ্টুরেন্টে মালয়েশিয়া আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবসের আলোচনা সভার পর সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ ও অনাকাঙ্খিত ঘটনার জন্য দু:খ প্রকাশ করে বলেন, ভবিষ্যতে এ ধরনের আচরন যাতে না ঘটে এ ব্যাপারে আমরা সজাগ দৃষ্টি রাখবো। কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এসএম রহমান পারভেজ তার বক্তব্যে বলেন, প্রবাসী সাংবাদিকরা শত ব্যাস্ততার মধ্যে তাদের লেখনির মাধ্যমে দেশ ও জাতির কাছে সকল খবর পৌঁছে দিচ্ছে।সকলের সহযোগীতায়, নিরপেক্ষতা বজায় রেখে বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব কাজ করতে চায় বলেও মন্তব্য করেন, তিনি।

ইফতার মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক কালের ছবি ও অনলাইন পোর্টাল এইচ এম নিউজের প্রধান সম্পাদক মোল্লা আতাউর রহমান মিন্টু, আওয়ামীলীগনেতা কাইয়ূম সরকার, মো: মনির, মালয়েশিয়া যুবলীগের আহবায়ক তাজকির আহমেদ, যুবলীগ নেতা জহিরুল ইসলাম, মালয়েশিয়া স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিএম বাবুল হাসান, সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাইদুল ইসলাম সরকার, মালয়েশিয়া শ্রমিকলীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল , সিনিয়র সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, সাধারন সম্পাদক এস এম আবুল হোসেন, যুগ্ন-সাধারন সম্পাদক আনিসুর রহমান, আনোয়ার হোসেন টবলু, এস এম আলমসহ অনেকে। সাংবাদিকদের মধ্যে উপস্তিত ছিলেন, কমিউনিটি প্রেসক্লাবের সাধারন সম্পাদক বশির আহমেদ ফারুক, সহ-সভাপতি আমিনুল ইসলাম রতন, মোস্তফা ইমরান রাজু, রফিকুল ইসলাম রফিক, যুগ্ন-সাধারন সম্পাদক কায়সার হামিদ হান্নান, দফতর সম্পাদক শামসুজ্জামান নাইম, সহ-দফতর সম্পাদক কাজী আশরাফুল ইসলাম ও প্রচার সম্পাদক খন্দকার মোস্তাক আহমদ রয়েল।

Top