You are here
Home > সারাদেশ > ঝিনাইদহে পুরোহিতকে গলাকেটে হত্যা

ঝিনাইদহে পুরোহিতকে গলাকেটে হত্যা

ঝিনাইদহে পুরোহিতকে গলাকেটে হত্যা

নাটোরে খ্রিষ্টান ব্যবসায়ী হত্যার দুই দিনের মাথায় এবার ঝিনাইদহে পুরোহিতকে গলা কেটে হত্যা করলো দুর্বৃত্তরা।

মঙ্গলবার সকালে সদর উপজেলার কড়াতিপাড়া এলাকায় তিন মোটরসাইলে আরোহী তার ওপর হামলা চালায়। তার সাথে কারো ব্যক্তিগত শত্রুতা ছিলো না বলে জানান তার পরিবার। এদিকে জড়িতদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৯টার দিকে নিজ বাড়ি থেকে সাইকেলে করে কালীগঞ্জ উপজেলার একটি মন্দিরে যাচ্ছিলেন পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলি। মহিষাভাগাড় বিল এলাকায় পৌঁছালে তিন যুবক মোটরসাইকেলে এসে অতর্কিতে পাশ থেকে তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় তিনি পড়ে গেলে এলোপাতাড়ি তাকে কোপাতে থাকে দুর্বৃত্তরা। পরে গলা কেটে আনন্দ গোপালের মৃত্যু নিশ্চিত করে মোটরসাইকেলে করে পালিয়ে যায় তারা।

এদিকে, আনন্দ গোপালের সঙ্গে কারো কোনো শত্রুতা ছিলো না বলে দাবি স্বজনদের। এ ঘটনার পরপরই জড়িতদের ধরতে অভিযান শুরু করে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান বলেন, ‘মোটর সাইকেলে করে আসা তিনজন পুরোহিতের ওপর হামলা করে। তারা প্রথমে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে। জবাই করে হত্যার পর মোটর সাইকেলে করে চলে যায়। লাশ ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

নিহত আনন্দ গোপাল গাঙ্গুলি নলডাঙ্গা মন্দিরের পুরোহিত ছিলেন।

গত ৫ জুন নাটোরে খ্রিষ্টান ব্যবসায়ী সুনীল গোমেজকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনার দু’দিন পরই পুরোহিত হত্যার ঘটনা ঘটলো।

Top