You are here
Home > প্রবাস > সুইজারল্যান্ডের লুজান বিএনপির জিয়াউর রহমানের ৩৫ শাহাদত বার্ষিকী উদযাপন

সুইজারল্যান্ডের লুজান বিএনপির জিয়াউর রহমানের ৩৫ শাহাদত বার্ষিকী উদযাপন

সুইজারল্যান্ডের লুজান বিএনপির জিয়াউর রহমানের ৩৫ শাহাদত বার্ষিকী উদযাপন

জহুরুল ইসলাম মিলন, সুইজারল্যান্ড: ৫ জুন রবিবার নব গঠিত লুজান বিএনপি আয়োজন করেছিল শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৫ শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা।

স্থানীয় একটি হলে বিকাল ৩ টায় দোয়া মাহফিল শুরু হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন লুজান বাইতুন-নূর জামে মসজিদের খতিব মাওলানা ইমরান হোসেন। দোয়া মাহফিলে শরীক হয় লুজান শহরের বিএনপির নেতা কর্মীরা ছাড়াও জেনেভা, বেল, সলোথন, লুইজ্যান ও জুরিখ শহরের বিএনপির নেতা কর্মীরা।

এর পর মধ্যাহ্ন ভোজ শেষে জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে লুজান বিএনপির সভাপতি কাওছার মিয়ার সভাপতিত্বে শুরু হয় আলোচনা সভা। বক্তারা শহীদ জিয়ার আদর্শ, জীবনী ও সুইজারল্যান্ড বিএনপি বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন লুজান বিএনপির নব গঠিত কার্যকারী পরিষদের সুজন চৌধুরী, মফিজুল ইসলাম মান্নু, ছিদ্দিকুর রহমান এবং উপদেষ্টা পরিষদের আজাহার হোসেন ও সাইফুল ইসলাম ভুইয়াসহ আরো  অনেকে। অন্যান্য শহর থেকে আমন্ত্রিত নিএনপি নেত্রীবৃন্দের মধ্য থেকে যারা বক্তব্য রাখেন তারা হলেন জেনেভা বিএনপির নেতা মাহবুবুর রহমান, লুইজ্যানের শামীম খান, এবং জুরিখ থেকে আগত বিএনপির নেতা আনোয়ার হোসেন, কবীর মোল্লা ও মিজানূর রহমানসহ আরো অনেকে।

Top