You are here
Home > প্রবাস > নাস্তিক ব্লগার আসিফ মহিউদ্দিনকে জার্মানীতে জুতা পেটা!

নাস্তিক ব্লগার আসিফ মহিউদ্দিনকে জার্মানীতে জুতা পেটা!

নাস্তিক ব্লগার আসিফ মহিউদ্দিনকে

এসাইলাম ভিসা নিয়ে জার্মানীতে অবস্থানকারী নাস্তিক ব্লগার আসিফ মহিউদ্দিনকে জার্মানীতে জুতাপেট করেছে জার্মানীতে বসবাসকারী প্রবাসী বাঙ্গালীরা। যদিও কে বা কারা তার উপর জুতা নিয়ে আক্রমন করেছে সেটা নিশ্চিত হওয়া যায়নি।

সূত্র মারফত জানা যায়, জার্মানীর বার্লিনে একটি পার্কে তার উপর এই জুতা আক্রমনের ঘটনা ঘটে। পার্কে আসিফ মহিউদ্দিনকে দেখতে পেয়ে সেখানে আড্ডারত কয়েকজন যুবক প্রথমে তাকে জুতা প্রদর্শন করে। আসিফ এর প্রতিবাদ করতে গেলে ওই যুবকরা তাকে জুতাপেটা করে বলে সূত্র জানায়। তবে এ ব্যাপারে কোথাও কোন অভিযোগ করেননি আসিফ মহিউদ্দিন। বিষয়টি তিনি চেপে যেতে চাচ্ছেন বলেই নিশ্চিত করেছে সূত্র। তবে এরপরেও এক কান দুই কান করে খবরটি সেখানকার বাঙ্গালী কমিউনিটিতে ছড়িয়ে পড়ছে। এবং এতে অনেকেই খুশি হয়েছেন বলেও জানা গেছে।

প্রসঙ্গত, বিতর্কিত নাস্তিক ব্লগার আসিফ মহিউদ্দিন জার্মানীতে বসে ফেসবুকের মাধ্যমে অনেক দিন ধরেই ইসলাম, আল্লাহ এবং রাসূলকে নিয়ে যাচ্ছেতাই মন্তব্য করে আসছিলেন। এছাড়া তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বর্তমান সরকারকে নিয়েও ফেসবুকে বেশ কিছু বিতর্কিত কথাবার্তা লিখেছেন। এমনকি বাংলাদেশ নিয়েও তার করা অনেক তীর্যক মন্তব্যে আগে থেকেই ক্ষুদ্ধ অনেক বাংলাদেশি।

Top