You are here
Home > বিনোদন > হোয়াইট হাউসের নৈশভোজে ওবামার অতিথি প্রিয়াঙ্কা

হোয়াইট হাউসের নৈশভোজে ওবামার অতিথি প্রিয়াঙ্কা

হোয়াইট হাউসের নৈশভোজে ওবামার অতিথি প্রিয়াঙ্কা

বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া এখন হলিউডের সুপরিচিত মুখ। আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে দারুণ অভিনয় ও অস্কার মঞ্চে উঠে পশ্চিমাদের মুগ্ধ করেছেন তিনি।

এরইমধ্যে ‘বেওয়াচ’ নামে হলিউডের একটি ছবিতে অভিনয়ও করছেন প্রিয়াঙ্কা। নিজেকে তিনি হলিউডের একজন গুরুত্বপূর্ণ মুখ হিসেবে প্রতিষ্ঠিত করে নিয়েছেন। আর তাইত মিলেছে আমেরিকার প্রেসিডেন্ট বারকার ওবামার নিমন্ত্রণ। চলতি মাসের শেষ সপ্তাহে হোয়াইট হাউস প্রতিনিধিদের বার্ষিক নৈশভোজে অংশ নেওয়ার নিমন্ত্রণ পেলেন প্রিয়াঙ্কা।

ইন্ডিয়া টুডের বরাতে আরো জানা গেল, এটাই হতে যাচ্ছে হোয়াইট হাউসের প্রতিনিধিদের সম্মানে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা ও ফার্স্ট লেডি মিশেল ওবামা আয়োজিত শেষ নৈশভোজ অনুষ্ঠান। এখানে প্রিয়াঙ্কার পাশাপাশি অংশগ্রহণ করবেন হলিউড অভিনেতা ব্র্যাডলি কুপার, অভিনেত্রী জেন ফন্ডা, লুসি লিউ ও গায়ক গ্লাডিস নাইট।

হোয়াইট হাউস করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশনের বার্ষিক এই নৈশভোজ মূলত আয়োজন করা হয় সাংবাদিকতায় দৃষ্টান্তমূলক কাজের স্বীকৃতি হিসেবে বৃত্তি প্রদানের জন্য তহবিল সংগ্রহের উদ্দেশ্যে। এখানে প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডির পাশাপাশি থাকবেন সরকারের উচ্চপর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন সংবাদ সংস্থার সদস্যরা।

Top