You are here
Home > জাতীয় > মেয়ের বাবা হলেন রেলমন্ত্রী মুজিবুল হক

মেয়ের বাবা হলেন রেলমন্ত্রী মুজিবুল হক

মেয়ের বাবা হলেন রেলমন্ত্রী মুজিবুল হক

মেয়ের বাবা হলেন রেলমন্ত্রী মুজিবুল হক। আজ শনিবার বেলা দুইটা ৪৫ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে রেলমন্ত্রীর স্ত্রী হনুফা আক্তার রিক্তা কন্যা সন্তানের জন্ম দেন। মা-মেয়ে দুজনেই সুস্থ আছেন।

জানতে চাইলে রেলমন্ত্রী মুজিবুল হক প্রথম আলোকে বলেন, ‘আল্লাহর রহমতে মেয়ে সন্তানের বাবা হয়েছি, সবার দোয়া চাই। মা-মেয়ে দুজনেই সুস্থ আছেন। ধর্মীয় রীতি অনুযায়ী মিলাদ মাহফিল করে মেয়ের নাম রাখা হবে।’

২০১৪ সালের ৩১ অক্টোবর রেলমন্ত্রী মুজিবুল হক ৬৭ বছর বয়সে ৩২ বছর বয়সী হনুফা আক্তারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ওই সময় তাঁর বিয়ে বেশ আলোচিত ছিল।

২০১৪ সালের ৩১ অক্টোবরে বিয়ে করেন মন্ত্রী।ফাইল ছবি ১৯৪৭ সালের ৩১ মে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের বসুয়ারা গ্রামে মুজিবুল হক জন্মগ্রহণ করেন। ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে তিনি চৌদ্দগ্রাম থেকে সাংসদ নির্বাচিত হন। ২০১২ সালের ১৩ সেপ্টেম্বর থেকে তিনি রেলপথমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

অন্যদিকে ১৯৮৫ সালের ২০ মে হনুফা আক্তার ওরফে রিক্তা জন্মগ্রহণ করেন। ২০০১ সালে গল্লাই আবেদা নূর বালিকা উচ্চবিদ্যালয় থেকে রিক্তা এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। এরপর তিনি স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে এলএলবি পাস করেন। বর্তমানে তিনি হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াকফ) বাংলাদেশ লিমিটেডের আইন উপদেষ্টা হিসেবে কর্মরত আছেন।

Top