You are here
Home > প্রযুক্তি > বাংলাদেশে ওয়েস্টার্ন ডিজিটালের পরিবেশক হলেন স্মার্ট টেকনোলজিস

বাংলাদেশে ওয়েস্টার্ন ডিজিটালের পরিবেশক হলেন স্মার্ট টেকনোলজিস

বাংলাদেশে ওয়েস্টার্ন ডিজিটালের পরিবেশক হলেন স্মার্ট টেকনোলজিস

বিশ্বের স্বনামধন্য স্টোরেজ ব্র্যান্ড ওয়েস্টার্ন ডিজিটালের অনুমোদিত পরিবেশক হিসেবে এখন থেকে বাংলাদেশের বাজারে ব্র্যান্ডটির পণ্যাদি সরবরাহ করবে প্রযুক্তিপণ্য প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:।

বুধবার (২৫ মে) ধানমন্ডির একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়।

স্মার্ট টেকনোলজিসের বিক্রয় মহাব্যবস্থাপক জাফর আহমেদ, বিপণন মহাব্যবস্থাপক মুজাহিদ আলবেরুনী সুজন এবং ওয়েস্টার্ন ডিজিটালের সিনিয়র সেলস ম্যানেজার অসীম কুমার বসু সহ সংশ্লিষ্টরা এতে উপস্থিত ছিলেন।

জাফর আহমেদ তার বক্তব্যে বলেন, দেশের আইটি মার্কেটে স্টোরেজের চাহিদা ক্রমাগত বেড়ে চলেছে। ব্যবহারকারীদের ক্রমবর্ধমান এই চাহিদা পূরন করতেই আমরা ওয়েস্টার্ন ডিজিটালের মতো বিশ্বখ্যাত স্টোরেজ ব্র্যান্ডের সাথে চুক্তি করেছি।

এখন থেকে আমরা এই ব্র্যান্ডের এক্সটার্নাল এবং ইন্টার্নাল হার্ডডিস্ক বাজারজাত করব।

ইন্টার্নালের মধ্যে আমাদের কাছে রয়েছে ডব্লিউডি ব্লু, ডব্লিউডি ব্ল্যাক, ডব্লিউডি পার্পল, ডব্লিউডি রেড এবং ডব্লিউডি আরই ড্রাইভ। এগুলোর প্রতিটিরই রয়েছে পৃথক বৈশিষ্ট্য ও কাজের ক্ষেত্র।

এক্সার্নাল হার্ডড্রাইভের মধ্যে রয়েছে ডব্লিউডি এলিমেন্ট, ডব্লিউডি পাসপোর্ট, ডব্লিউডি পার্সোনাল ক্লাউড এবং ডব্লিউডি নেস ড্রাইভ যা দৈনন্দিন জীবনে ব্যবহারকারীদের প্রয়োজন অনুযায়ী চাহিদা মিটিয়ে থাকে।

জাফর আহমেদ আরো বলেন, স্মার্ট টেকনোলজিস বিশ্বের নামকরা সমস্ত ব্র্যান্ডের পণ্য নিয়ে কাজ করছে সেই তালিকায় যুক্ত হলো ওয়েস্টার্ন ডিজিটাল।

পিসি ব্যবহারকারীরা অন্যান্য পণ্যের মত ওয়েস্টার্ন ডিজিটাল পণ্যেও সন্তোষজনক বিক্রয়োত্তর সেবা পাবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মুজাহিদ আলবেরুনী সুজন এবং পাওয়ার পয়েন্টে প্রেজেন্টেশন দেন অসীম কুমার বসু।

Top