You are here
Home > অবাক-বিস্ময় > ঘুমে হেঁটে নগ্ন হয়েই রাস্তায় আবার পুলিশের সঙ্গে সেলফির বায়না!

ঘুমে হেঁটে নগ্ন হয়েই রাস্তায় আবার পুলিশের সঙ্গে সেলফির বায়না!

ঘুমে হেঁটে নগ্ন হয়েই রাস্তায় আবার পুলিশের সঙ্গে সেলফির বায়না

ঘুমিয়ে ঘুমিয়ে উলঙ্গ অবস্থায় হাঁটতে হাঁটতে পুলিশের সঙ্গে সেলফি তোলার বায়না! ভাবছেন কি আজব ব্যাপাররে বাবা! এও কি সম্ভব ? তাহলে নিশ্চয় কোনও হলিউড সিনেমার দৃশ্য! না না একেবারে রিয়েল লাইফে। এমনই আজব ঘটনার সাক্ষী থাকল লন্ডনের কোর্লট্রোন স্ট্রিট। কেবল তাই নয়, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ কর্মকর্তারা যখন সেই ব্যক্তিকে পোশাক পরানোর চেষ্টা করছেন, তখন সেই পুলিশের সঙ্গেই সেলফি তোলার বায়না করে বসলেন উলঙ্গ ব্যক্তিটি। যা দেখেশুনে হাসি চেপে রাখতে পারেননি পুলিশ কর্তারাও।

পুলিশের তরফে জানান হয়েছে, রবিবার ভোর চারটে নাগাদ সেই রাস্তা ধরে যেতে যেতে অদ্ভূত অবস্থায় ব্যক্তিটিকে প্রথম দেখতে পান এক ট্যাক্সি চালক। তিনিই খবর দেন পুলিশকে। তড়িঘড়ি কোর্লট্রোন স্ট্রিটে পৌঁছয় পুলিশ। স্থানীয় এক সংবাদপত্রের দাবি, পুলিশ যখন জাপটে ধরে তাঁর গা ঢাকার চেষ্টা করছে তখন সেলফি তুলতে চান তিনি। যদিও আজব লোকটির আজব ইচ্ছে পূরণ করা হয়েছিল কিনা তা অবশ্য জানা যায়নি।

সংবাদমাধ্যমের প্রকাশিত, অজ্ঞাতপরিচয় লোকটিকে দেখেই পুলিশ বুঝতে পারে যে, সে সোমনামবুলিজ়ামের (Somnambulism) মতো বিরল রোগে আক্রান্ত। সেকারণে নিজের অজান্তেই ঘুমন্ত অবস্থায় হাঁটছ্নে। কোর্লট্রোন স্ট্রিটের কাছাকাছি একটি হোটেলে ছিলেন তিনি। সেখান থেকে নগ্ন অবস্থায় বেরিয়ে পথ চলতে শুরু করেন।

যদিও শেষমেষ তাঁকে পোশাক পরিয়ে হোটেলে পৌঁছে দিয়ে, তবেই স্বস্তির নিশ্বাস ফেলেন পুলিশ কর্মকর্তারা।

Top