You are here
Home > জাতীয় > খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জশিট দুরভিসন্ধি মূলক: বিএনপি

খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জশিট দুরভিসন্ধি মূলক: বিএনপি

নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

বিএনপি চেয়ারপরসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে বড়পুকুরিয়া কয়লা খনি এবং যাত্রাবাড়িতে নাশকতা মামলা দুরভিসন্ধিমূলক বলে মন্তব্য করেছে বিএনপি।

বুধবার নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বেগম জিয়াকে মানসিকভাবে দুর্বল করতেই এসব মামলা দেয়া হচ্ছে।

দেশের ৯ জেলার ৭ পৌরসভা নির্বাচনে ব্যাপক কারচুপি হচ্ছে বলেও অভিযোগ করেন যুগ্ম মহাসচিব রিজভী।

বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়া গণতন্ত্রের প্রতীক। হারানো গণতন্ত্র পুনরুদ্ধারে আপোষহীন নেত্রী। জনবিছিন্ন এই সরকার খালেদা জিয়াকে মানসিকভাবে দুর্বল করার জন্য তার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলায় চার্জশিট দিচ্ছেন। এটা সরকারের দুরভিসন্ধি মূলক চক্রান্ত্র। বেআইনী কাজ।

যাত্রাবাড়ি থানায় নাশকতায় মামলায় বেগম জিয়াকে উদ্দেশ্যমূলক ভাবে হুকুমের আসামী করা হয়েছে। যখন মামলা হলো তখন বিএনপি চেযারপারসন খালেদা জিয়া তখন অবরুদ্ধ। সরকার তাকে ইট-বালুর ট্রাক দিয়ে অবরুদ্ধ করে রেখেছে। শুধু তাই নয় ম্যাডামের (খালেদা জিয়ার) অফিসের বিদ্যুত, পানি, গ্যাসের লাইন কেটে দেয়া হয়েছে। তাহলে তিনি কিভাবে নাশকতার হুকুম দিলেন। এটা হাস্যকর অভিযোগ বলে মন্তব্য  করেন রিজভী।

সরকারের প্রতি হুশিয়ারী করে রুহুল কবির রিজভী বলেন, সরকারের কোনো কারাগারেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বন্দি রাখা যাবে না। বরং কারাগারে থাকতে সরকারি মহল প্রস্তুত থাকবেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হারুন উর রশিদ, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, সহ সাঙগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান, মাহবুবুর রহমান শামীম, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইন, ছাত্রদলের দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।

Top