You are here
Home > সারাদেশ > লক্ষ্মীপুরে আওয়ামী লীগ কর্মী ২ সহোদরকে গুলি করে হত্যা

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ কর্মী ২ সহোদরকে গুলি করে হত্যা

হত্যা

লক্ষ্মীপুরে দুই সহোদরকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বৈদ্ধের বাড়ি মোড় এলাকার চা দোকানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-  ইব্রাহিম হোসেন রতন (৪৮) ও তার ভাই ইসমাইল হোসেন (৪২)। তারা বশিকপুর গ্রামের সফিক উল্যাহ ছেলে।

নিহতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। পুলিশ বলছে, নিহত ইব্রাহিম হোসেন রতন এলাকার চিহিৃত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা ও ডাকাতিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর ১২টার দিকে বশিকপুর ইউনিয়নের বৈদ্ধের বাড়ি মোড় এলাকার একটি চা দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন দুই ভাই ইব্রাহিম হোসেন রতন ও ইছমাইল হোসেন চৌধুরী। এ সময় পশ্চিম দিক থেকে সিএনজি অটোরিকশা যোগে পাঁচ দুর্বৃত্ত ওই দোকানের সামনে এসে তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড এলোপাতাড়ি গুলি ছুড়েঁ। এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান দুই সহোদর। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুই ভাইয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

স্থানীয়রা জানান, এক সময় বশিকপুর ইউনিয়ন বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন ইব্রাহিম হোসেন রতন ও ইছমাইল হোসেন চৌধুরী। গত দুই বছর আগে দুই ভাই বিএনপির রাজনীতি থেকে সরে এসে আওয়ামী লীগে যোগ দেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন জানান, বর্তমানে ইব্রাহিম হোসেন রতন বশিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। ইছমাইল হোসেন চৌধুরীও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

Top