You are here
Home > খেলা > বিপক্ষ খেলোয়ারের ঘুষিতে মাঠেই মারা গেলেন আর্জেন্টিনার ফুটবলার!

বিপক্ষ খেলোয়ারের ঘুষিতে মাঠেই মারা গেলেন আর্জেন্টিনার ফুটবলার!

বিপক্ষ খেলোয়ারের ঘুষিতে মাঠেই মারা গেলেন আর্জেন্টিনার ফুটবলার

ফুটবল খেলায় নানা অপ্রীতিকর ঘটনা ঘটে থাকে। মাঝেই মাঝেই খেলোয়াড়দের ঝগড়ায় লিপ্ত হতে দেখা যায়। একে অপরকে তেড়ে যান মারতে। আবার কখনও রেফারির ভুল সিদ্ধান্তের কারণে তাকেও বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়। ফরাসি স্ট্রাইকার জিনেদিন জিদানের গুঁতোর কথা নিশ্চয়ই মনে আছে? মাথা দিয়ে প্রতিপক্ষের খেলোয়াড়ের পেটে গুঁতো মেরেছিলেন তিনি। উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ তার ধারালো দাঁত দিয়ে কামড় বসিয়েছিলেন প্রতিপক্ষের খেলোয়াড়কে।

এবার প্রতিপক্ষের ঘুষিতে ফুটবল মাঠেই প্রাণ হারালেন আর্জেন্টাইন ফুটবল লিগের খেলোয়াড় মাইকেল ফাভরে। লিগা ডিপার্টমেন্টাল ডি কোলোনে কাল সান হোর্হে মুখোমুখি হয়েছিল জেরোনিমো কুইন্তানার বিপক্ষে। ফাভরে খেলছিলেন সান হোর্হের হয়ে।

খেলার সময় জেরোনিমো কুইন্তানার খেলোয়াড়কে কাটিয়ে যাওয়ার সময় হোঁচট খেয়ে পড়ে যান ফাভরে। পড়ে যাওয়ার সময় ফাভরের মুখে জেরোনিমো কুইন্তানার একজন ডিফেন্ডারের হাঁটুর ধাক্কা লাগে। পরে মাটি থেকে উঠে ওই ডিফেন্ডারের সঙ্গে তর্কে জড়ান ফাভরে।

এইসময় জেরোনিমো কুইন্তানার এক খেলোয়াড় ফাভরের মাথার পেছনে ঘুষি মারেন। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন ফাভরে। পরে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতলে নেয়ার চেষ্টা করা হয়। কিন্তু গাড়িতেই মৃত্যু হয় ২৪ বছর বয়সী ফাভরের।

Top