You are here
Home > বিনোদন > গেম নয় এবার রুপালি পর্দায় অ্যাংরি বার্ডস

গেম নয় এবার রুপালি পর্দায় অ্যাংরি বার্ডস

অ্যাংরি বার্ডস থ্রিডি এনিমেশন চলচ্চিত্র

অ্যাংরি বার্ডস। স্মার্টফোন গেমসগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় এই গেমসটি খেলেনি এমন কাউকে খুঁজে পাওয়া সত্যিই কঠিন। আর সেইসব অ্যাংরি বার্ডস প্রেমীদের জন্য সুখবর, এবার এই গেমসটিকে নিয়েই থ্রিডি এনিমেশন চলচ্চিত্র নির্মাণ করেছে গেমসটির নির্মাতা প্রতিষ্ঠান রোভিও এন্টারটেইমেন্ট ও সনি পিকচার্স।

অ্যাংরি বার্ডস গেমসের বিভিন্ন অবয়বের পাখিগুলো আসলেই কেনো এত রাগী সেটিই এবার দর্শকরা আবিষ্কার করবেন দ্যা অ্যংরি বার্ডস মুভি নামে এই ছবিটিতে।

পাখির রাজ্য একটি দ্বীপে বেশ সুখে শান্তিতেই একেকটি দিন পার করছিল নানা প্রকৃতি আর আকৃতির বাহারি পাখিগুলো। হঠাৎই সেখানে আগমন ঘটে রহস্যময় কিছু সবুজ শুকরের। কি তাদের উদ্দেশ্যে, কেনই বা তারা এসেছে এই পাখির রাজ্যে?

প্রশ্নগুলোর উত্তর খুঁজে বের করার দায়িত্ব এসে পড়ে, অ্যাংরী বার্ডসের তিন জনপ্রিয় পাখি রেড, চাক আর বোম্বের ওপর। আর এভাবেই রহস্য আর মজার মজার সব ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যেতে থাকে দ্য অ্যংরি বার্ডস মুভি ছবির কাহিনী।

ছবিটির অন্যতম আকর্ষণ এতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় অভিনেতা অস্কারজয়ী শন পেন। এছাড়াও, এর বিভিন্ন চরিত্র আরও কণ্ঠ দিয়েছেন ড্যানী ম্যাকব্রাইড, জশ গ্যাড, জেসন সুডেকিসসহ জনপ্রিয় সব তারকারা।

মাত্র ৮ কোটি মার্কিন ডলারে নির্মিত স্বল্প বাজেটের এই এনিমেশন চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করেছেন ফারগাল রেইলি এবং ক্লে কেইটিস।

রোভিও এন্টারটেইমেন্ট ও সনি পিকচার্সএর যৌথ প্রযোজনায় এবং কলাম্বিয়া পিকর্চাসের পরিবেশনায় “দ্য অ্যাংরি বার্ডস মুভি” চলচ্চিত্রটি বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে গত ২০ মে।

Top