You are here
Home > প্রবাস > মালয়েশিয়া স্বেচ্ছাসেবকলীগ চোকিট শাখার বার্ষিক কর্মী সম্মেলন ও কমিটি গঠন

মালয়েশিয়া স্বেচ্ছাসেবকলীগ চোকিট শাখার বার্ষিক কর্মী সম্মেলন ও কমিটি গঠন

মালয়েশিয়া স্বেচ্ছাসেবকলীগ চোকিট শাখার বার্ষিক কর্মী সম্মেলন ও কমিটি গঠন

মোস্তফা ইমরান, মালয়েশিয়া: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ মালয়েশিয়ার চোকিট শাখার বার্ষিক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধায় রাজধানী কুয়ালালামপুরের রাফি মাজু রেস্টুরেন্টে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

চোকিট শাখার নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বি এম বাবুল হাসান। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রাকে ধরে রাখতে মালয়েশিয়া স্বেচ্ছাসেবকলীগ কাজ করে যাচ্ছে। সংগঠনকে শক্তিশালী করতে ইতিমধ্যে সমগ্র মালয়েশিয়াতে ৪২টি শাখা কমিটি গঠন করা হয়েছে বলে মন্তব্য করেন গোপালগঞ্জের এই কৃতি সন্তান।

সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মালয়েশিয়া স্বেচ্ছাসেবকলীগের আরেক সাংগাঠনিক সম্পাদক লিটন সরকার বাবু, শ্রমিকলীগের সাংগাঠনিক সম্পাদক তরিকুল ইসলাম তরিক, স্বেচ্ছাসেবকলীগ আম্পাং শাখার সভাপতি মাহমুদ হাসান সোহাগ, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, কুয়ালালামপুর মহানগরের সাংগাঠনিক সম্পাদক হারুন অর রশিদ, শরিফুল ইসলাম, প্রতিক হাসান খান।

শহীদ খানের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগ নেতা শহীদুল ইসলাম, মনির খান, বাবলু খানসহ অনেকে।

পরে এস এম লিটনকে সভাপতি ও ফারুক হোসেনকে সাধারণ সম্পাদক করে চোকিট শাখার নয় সদস্য বিশিষ্ঠ কমিটির নাম ঘোষণা করেন মালয়েশিয়া স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিএম বাবুল হাসান। কমিটিতে অন্যান্যদের মধ্যে আছেন সহ-সভাপতি সৈয়দ সেলিম, কবির হাওলাদার, যুগ্ন-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টিটু ও সাংগাঠনিক সম্পাদক নজরুল ইসলাম শিমুল।শিগগির-ই এই কমিটিকে একাত্তর সদস্য বিশিষ্ঠ কমিটিতে রুপান্তরের নির্দেশ দেন দলটির মালয়েশিয়া শাখার সভাপতি বাবুল হাসান।

Top