You are here
Home > আন্তর্জাতিক > তৃণমূল কর্মীদের মারধরে হাসপাতালে রুপা গাঙ্গুলি

তৃণমূল কর্মীদের মারধরে হাসপাতালে রুপা গাঙ্গুলি

রুপা গাঙ্গুলি

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে ভোটের ফলাফল-পরবর্তী সন্ত্রাস ভয়ঙ্কর আকার নিতে শুরু করেছে। এবার সেই সন্ত্রাসের হাত থেকে রেহাই পেলেন না রাজ্যের বিজেপি নেত্রী তথা অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। দুষ্কৃতদের হাতে ভয়ঙ্করভাবে আক্রান্ত হলেন তিনি। আজ রোববার দুষ্কৃতদের আঘাতে তাঁর মাথা ফেটে যায়। গুরুতর চোট লাগে শরীরের অন্যান্য স্থানেও।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সকালে দক্ষিণ ২৪ পরগনা জেলার ডায়মন্ডহারবার এলাকায় আক্রান্ত এক দলীয় কর্মীকে দেখতে গিয়েছিলেন রূপা। সেখান থেকে ফেরার পথে দুপুর সাড়ে ১২টার দিকে তাঁর ওপর এই আক্রমণ চালায় দুষ্কৃতরা।

অভিযোগ, লাঠি এবং ইটের আঘাতে রূপা গঙ্গোপাধ্যায়ের গাড়ি সম্পূর্ণ ভেঙে দেওয়া হয়েছে। এ ছাড়া গাড়ি থেকে নামিয়ে ব্যাপকভাবে মারধর করা হয়েছে তাঁকেও। সেই সঙ্গে রূপার সঙ্গে থাকা অন্য মহিলা বিজেপি নেত্রীদেরও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গুরুতর আহত রূপা গঙ্গোপাধ্যায়কে ডায়মন্ডহারবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোটা ঘটনায় বিজেপির অভিযোগের তীর উঠেছে স্থানীয় তৃণমূল দুষ্কৃতকারীদের দিকে।

ঘটনার সময়ে রূপা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে থাকা পশ্চিমবঙ্গ বিজেপির রাজ্য মহিলা মোর্চার নেত্রী অমৃতা বন্দ্যোপাধ্যায় জানান, স্থানীয় তৃণমূলের দুষ্কৃতদের নেতৃত্বেই এই মারধর করা হয়। ইটপাটকেল ছুড়ে মারা হয় আমাদের। বিশেষ করে মহিলাদের কোমরে ব্যাপকভাবে মারধর করা হয়। রূপা গঙ্গোপাধ্যায়ের মাথা ফেটে যায় বলেও জানিয়েছেন তিনি।

রূপা সদ্যসমাপ্ত পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে তৃণমূলের লক্ষ্মী রতন শুক্লার কাছে হেরে যান।

Top