You are here
Home > প্রযুক্তি > অনলাইনে হাতঘড়ি নিয়ে ‘অফুরন্ত ডট কম’

অনলাইনে হাতঘড়ি নিয়ে ‘অফুরন্ত ডট কম’

অনলাইনে হাতঘড়ি নিয়ে ‘অফুরন্ত ডট কম’

যারা ব্যস্ততার জন্য সময়ের অভাবে মার্কেটে গিয়ে কেনাকাঁটা করতে পারেন না তাদের জন্য অনলাইন শপই একমাত্র ভরসা। অনলাইনে ঘড়ির বিশাল সম্ভার নিয়ে এবং মানসম্মত ঘড়ির নিশ্চয়তা নিয়ে ক্রেতাসাধারনের  জন্য এল অনলাইন শপ ‘অফুরন্ত ডট কম’। তাদের সম্ভারে রয়েছে পুরুষ ও নারীদের জন্য বিদেশী ব্র্যান্ড সহ স্থানীয় খ্যাতি সম্পন্ন সকল মার্চেন্টের ভাল মানের ঘড়ি সমূহ। যুগোপযোগী ও চলতি ফ্যাশন ধারার প্রায় সব ধরনের ভাল ব্র্যান্ডের ঘড়ি সুলভমূল্যে দিচ্ছে ‘অফুরন্ত ডট কম’। তাদের সংগ্রহে রয়েছে লাইটার ওয়াচ, ভিডিও ওয়াচ, স্পোর্টস ওয়াচ, ক্যালেন্ডার ঘড়ি, ব্র্যাসলেট ওয়াচ, লেডিস ক্লথ বেল্ট ওয়াচ, দেয়াল ঘড়ি সহ আরও বিভিন্ন কালারের ও ডিজাইনের ঘড়ি সমূহ।

তাদের এ সমস্ত ঘড়ি বেশীর ভাগই দেশের বাইরে থেকে সরাসরি ইম্পোর্ট করা এবং দেশীয় ভাল মানের ব্র্যান্ড মার্চেন্ট থেকে সংগ্রহ করা। দামের ক্ষেত্রেও অন্যান্য অনলাইন শপ এবং স্থানীয় দোকান সমূহ থেকে অনেকাংশেই সহনীয়।

তাদের রয়েছে নিজস্ব ডেলিভারি টিম, যার ফলে অর্ডার দেওয়ার মাত্র ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে ঢাকার ভিতরে ক্যাশ অন হোম ডেলিভারি এবং বিকাশে পেমেন্ট পাবার পর ৭২ ঘণ্টার মধ্যে ঢাকার বাইরে বাংলাদেশের অন্যান্য জেলায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পার্সেল পাঠানো হয়।

Top