You are here
Home > প্রবাস > শিক্ষক অপদস্তের ঘটনায় লন্ডনেও কান ধরে প্রতিবাদ

শিক্ষক অপদস্তের ঘটনায় লন্ডনেও কান ধরে প্রতিবাদ

শিক্ষক অপদস্তের ঘটনায় লন্ডনেও কান ধরে প্রতিবাদ

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে নারায়ণগঞ্জের একটি স্কুলের প্রধান শিক্ষককে কান ধরিয়ে উঠ-বস করানোর নিন্দা জানিয়ে সামাজিক যোগাযোমাধ্যম ফেসবুকে চলছে অভিনব প্রতিবাদ- ‘স্যরি স্যার’। নিজেদের কান ধরা ছবি তুলে ‘স্যরি স্যার’ লিখে অনেকেই নিজের ফেইসবুক ওয়ালে পোস্ট করছেন ছবি, পরিবর্তন করছেন প্রোফাইল পিকচার।

এবার সেই প্রতিবাদে শামিল হলেন লন্ডন প্রবাসী বাংলাদেশিরাও। শিক্ষক শ্যামল কান্তিকে লাঞ্ছনাকারীদের বিচারের দাবিতে লন্ডনে কান ধরে মানববন্ধন করেছেন প্রবাসী বাংলাদেশিরা।

লাঞ্ছনাকারী সেলিম ওসমান এবং তার সহযোগীদের উপযুক্ত শাস্তির দাবিতে ইস্ট লন্ডন এর মন্টিফেরি সেন্টারে এ মানববন্ধন করেন প্রবাসীরা। প্রতিবাদ জানাতে সকলেই আলোচনা শেষে নিজ নিজ কান ধরে মানববন্ধন করেন।

মানববন্ধন অংশগ্রহণকারী সিনথিয়া আরেফিন বলেন, ধর্ম অবমাননার নামে আমার সোনার বাংলায় কত কিছুই না হচ্ছে? যেখানে ছাত্র নিজেই বলেছে শিক্ষক কোন ধর্ম অবমাননা করেননি। সেখানে সাংসাদের বিচার না করে সেই শিক্ষককে বরখাস্ত করা হয়েছে। এটা মেনে নেয়া খুব কষ্টের।

তিনি আরও বলেন, এমন নেক্কারজনক পরিস্থিতি সৃষ্টিকারীকে কান ধরে উঠবস করালেও সেই শিক্ষকের কষ্ট লাঘব হবে কি না সে বিষয়ে সন্দেহ আছে। তবুও অপরাধীদের উপযুক্ত শাস্তি দাবি করছি।

Top