You are here
Home > খেলা > ২০ মে থেকে শুরু হচ্ছে ডিআইইউ আন্ত:বিশ্ববিদ্যালয় টি-২০ ক্রিকেট টূর্নামেন্ট

২০ মে থেকে শুরু হচ্ছে ডিআইইউ আন্ত:বিশ্ববিদ্যালয় টি-২০ ক্রিকেট টূর্নামেন্ট

২০ মে থেকে শুরু হচ্ছে ডিআইইউ আন্ত:বিশ্ববিদ্যালয় টি -২০ ক্রিকেট টূর্নামেন্ট

বেসরকারি বিশ্ববিদ্যালয় সমূহের শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়া মনোভাব ও ক্রীড়া চর্চা উন্নয়ন এবং পারস্পরিক মিথস্ক্রিয়তা সম্প্রসারনের  লক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আয়োজনে আগামী ২০ মে ২০১৬ থেকে আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে শুরু হতে যাচ্ছে “ডিআইইউ আন্তঃবিশ্ববিদ্যালয় টি-২০ ক্রিকেট টূর্নামেন্ট ২০১৬”।  দেশের শীর্ষস্থানীয় ১০ টি বেসরকারি বিশ্ববিদ্যালয় এ টূর্নামেন্টে অংশগ্রহণ করবে।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত এক ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠানে কথা জানান হয়। বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ও টূর্নামেন্ট কমিটির কো-কনভেনর ইসহাক মিজির সভাপতিত্বে ‘মিট দ্যা প্রেস’ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. এস এম মাহাবুব-উল-হক মজুমদার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিম্বাবুয়ে ক্রিকেট দলের অধিনায়ক হেমিল্টন মাসাকাঞ্জা। ‘মিট দ্যা প্রেস’ এ আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক মেজবাহ উর রশিদ মানিক,  সহকারি পরিচালক (জনসংযোগ) আনোয়ার হাবিব কাজল ও ফিজিকক্যাল ইন্সট্রাক্টর  মোঃ ইসলাম উদ্দিন।

‘মিট দ্যা প্রেস’ এ জানানো হয় ১০ টি বিশ্ববিদ্যালয় দু গ্রুপে বিভক্ত হয়ে এ টূর্নামেন্টে প্রতিদ্বন্ধিতা করবে। অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয় গুলো হচ্ছে  ব্র্যাক ইউনিভার্সিটি, ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমী, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস এগ্রিকালচার এন্ড টেকেনোলজি,  সিটি ইউনিভার্সিটি, গ্রীন ইউনিভার্সিটি, ইষ্টার্ন ইউনিভার্সিটি, বাংলাদেশ ইউনিভার্সিটি ও স্বাগতিক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

৩ জুন ২০১৬ তারিখে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন সিকদার।

টূর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানার আপ দল ট্রফি ছাড়াও প্রাইজ মানি পাবে যথাক্রমে ৫০ হাজার ও ৩০ হাজার টাকা এবং ফেয়ার প্লে ট্রফি উইনার টিম ট্রফির সাথে প্রাইজ মানি হিসেবে পাবে ১৫ হাজার টাকা।

Top