You are here
Home > খেলা > বাংলাদেশ সুপার লিগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন ম্যারাডোনা!

বাংলাদেশ সুপার লিগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন ম্যারাডোনা!

দিয়েগো ম্যারাডোনা

বাংলাদেশের ফুটবলের জন্য অত্যন্ত সুখবর এটা। বিশ্ব ফুটবলের রাজপুত্র আর্জেন্টিনার দিয়েগো ম্যারাডোনাকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করে ইন্ডিয়ান সুপার লিগকে (আইএসএল) টক্কর দিল বাংলাদেশ সুপার লিগ (বিএসএল)। আগামী জানুয়ারিতে অনুষ্ঠিত হবে এই ফুটবল টুর্নামেন্ট।

এই খবরে বাংলাদেশের মানুষ যতটা খুশি হয়েছে, ঠিক ততটাই হতাশ হয়েছে ভারতীয় লোকজন। বিশেষ করে ভারতের আইএসএল কর্তৃপক্ষের কাছে তো অবশ্যই বড় চমক আর হতাশার বিষয় এটা।

মাস তিনেক আগে খবরটা হাওয়ায় ভেসেছিল। যা চূড়ান্ত হয়েছে নাকি গেল সপ্তাহে। ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ম্যারাডোনার সঙ্গে চুক্তিপর্ব সেরে ফেলেছে বিএসএল আয়োজকরা। সূত্রের খবর, টুর্নামেন্ট চলাকালীন বাংলাদেশে দু’তিনবার সফরে আসবেন এই ফুটবল কিংবদন্তি।

এ প্রসঙ্গে আয়োজকদের তরফে সেলিব্রিটি ম্যানেজমেন্ট গ্রপ (সিএমজি) এর অন্যতম কর্তা ভাস্বর গোস্বামী শনিবার বলেন, ‘ম্যারাডোনার সঙ্গে চুক্তি হয়েগেছে আমাদের। তাঁর এজেন্টের সঙ্গে যা কথা হয়েছে, তাতে ২-৩ বার তিনি ঢাকায় আসবেন।’

অক্টোবর-নভেম্বর মাসে আটটা ফ্র্যাঞ্চাইজি নিয়ে বিএসএল শুরু হওয়ার পরিকল্পনা থাকলেও তা পিছিয়ে যাচ্ছে। আইএসএল শেষ হওয়ার পরই অর্থাৎ জানুয়ারি মাস নাগাদ শুরু হতে পারে এই নয়া ফ্র্যাঞ্চাইজি ফুটবল প্রতিযোগিতা।

Top