You are here
Home > জাতীয় > আসলামের দেশত্যাগে নিষেধাজ্ঞা, পেলেই গ্রেফতার

আসলামের দেশত্যাগে নিষেধাজ্ঞা, পেলেই গ্রেফতার

আসলাম চৌধুরী-লিকুদ পার্টির নেতা মেন্দি এন সাফাদি

বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে জানিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার ইকবাল বাহার বলেছেন, তাকে পেলেই গ্রেফতার করা হবে।

চট্টগ্রাম মহানগরীতে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন নিয়ে রোববার দুপুরে সিএমপি কমিশনারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

বিএনপি নেতা আসলাম চৌধুরী সম্প্রতি নয়াদিল্লিতে গিয়ে ইসরায়েলের ক্ষমতাসীন লিকুদ পার্টির নেতা মেন্দি এন সাফাদির সঙ্গে বৈঠক করেন। এই বৈঠকের সূত্র ধরে ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বিএনপির যোগাযোগের অভিযোগ ওঠে।

এ অবস্থায় আসলাম চৌধুরীর দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে কি-না জানতে চাইলে সিএমপি কমিশনার বলেন, তার দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করে দেশের প্রতিটি সড়ক, নৌ ও বিমানবন্দর পয়েন্টে চিঠি পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে সিএমপি কমিশনার আরো বলেন, আসলাম চৌধুরীকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। তাকে পেলেই গ্রেফতার করা হবে।

প্রসঙ্গত, ইসরায়েলের সেন্টার ফর ইন্টারন্যাশনাল ডিপ্লোমেসি এন্ড অ্যাডভোকেসির প্রধান মেন্দি এন সাফাদি সম্প্রতি ভারত সফর করেছেন। সেখানে বিভিন্ন পর্যায়ে বৈঠক করেছেন তিনি। ওই বৈঠকগুলোতে বাংলাদেশ থেকে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী উপস্থিত ছিলেন। বৈঠক শেষে একটি গ্রুপ ছবি তোলেন সবাই। সেই ছবি আবার মেন্দি এন সাফাদি তার ফেসবুক পেজে পোষ্টও করেন।

Top