You are here
Home > আন্তর্জাতিক > ভারতে ধর্ষক বাবাকে খুন করল দুই বোন!

ভারতে ধর্ষক বাবাকে খুন করল দুই বোন!

ধর্ষণ

দিনের পর দিন যৌন অত্যাচার সহ্য করেছিল মিরাটের এই দুই বোন। কোনও অপরিচিত ব্যক্তি নয়। তাঁদের ধর্ষণ করতেন তাঁদের বাবা। কিন্তু সহ্যের সীমা ছাড়িয়ে যায় শুক্রবার ভোরে। অবশেষে দুই বোন মিলে খুন করেন তাঁদের বিকৃত-কাম বাবাকে। তাঁরা এই খুনের দায় স্বীকার করেছেন ক্যামেরার সামনে। তবে পুলিশ দুই বোনের জবানবন্দি মানতে নারাজ। পুলিশের মত একটি দুর্ঘটনার শিকার হয়েছেন করণ সিং, আর তাতেই মৃত্যু হয়েছে তাঁর।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে মেডিকাল কলেজ পুলিশ স্টেশনের স্টেশন অফিসার রবীন্দ্র কুমার জানিয়েছেন, ‘মদ্যপ অবস্থায় শুক্রবার ভোর রাতে বাড়ি ফেরেন করণ সিং। নেশার ঘোরে নিজেকে সামলাতে না পেরে দেওয়ালের সঙ্গে ধাক্কা খান তিনি। মাথায় গুরুতর আঘাত লাগে। তখনই মৃত্যু হয় তাঁর। দেহ ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে।’

তবে ভিডিও-তে দুই বোন যে জবানি রেকর্ড করেছেন তার বয়ান সম্পূর্ণ ভিন্ন। তাঁরা জানিয়েছেন, ‘হ্যাঁ আমরাই ওই ব্যক্তিকে খুন করেছি। বার বার আমাদের উপর যৌন অত্যাচার করত সে। একটা হাতুড়ি দিয়ে পিটিয়ে মেরে ফেলেছি ওকে আমরা। এবার আর আমাদের উপর অত্যাচার করার কোনও সুযোগই পাবে না ও।’

মিরাটের রাজনগরে লালা লাজপত রাই মেমোরিয়াল মেডিকাল কলেজ-এর কাছে থাকেন এই দুই বোন। পড়শিরা জানিয়েছেন, করণ সিং-এর স্ত্রী শুক্রবার সকালেই ৫ বছরের ছেলেকে নিয়ে বাড়ি ছেড়ে চলে গেছেন। তাঁরা এও বলেছেন করণ সিং-এর বাড়ি থেকে প্রায়ই ঝগড়া-অশান্তির আওয়াজ আসত।

মিরাটের পুলিশ সুপার ওম প্রকাশ ভিডিও সম্পর্কে কোনও মন্তব্য করতে চাননি। তিনি জানিয়েছেন, ভিডিওতে কী রয়েছে তা সম্পর্কে তাঁর কোনও ধারণা নেই। একটি এফআইআর করা হয়েছে ভারতীয় দণ্ডবিধির ৩০৪এ সেকশনে (অসাবধানতার জন্যে মৃত্যু)।

Top