You are here
Home > বিনোদন > ঢাকায় অনুষ্ঠানে এসে বিশ্রামে শিল্পা, মঞ্চে মাত্র ৪০ সেকেণ্ড

ঢাকায় অনুষ্ঠানে এসে বিশ্রামে শিল্পা, মঞ্চে মাত্র ৪০ সেকেণ্ড

শিল্পা শেঠি

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির ঢাকায় আগমন তিক্ততায় ভরপুর। এই তিক্তটা চতুর্মুখী। শিল্পা নিজেও শেষ পর্যন্ত এই সফর নিয়ে কতোটা অনুরক্ত কে জানে! আয়োজক প্রতিষ্ঠান, ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান, সংবাদকর্মী ও ভক্ত- কেউই এই আয়োজন নিয়ে সন্তোষ প্রকাশ করতে পারছেন না।

শুক্রবার (১৩ মে) রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটির গোলনকশা হলে দ্য প্লাটফর্ম আয়োজিত ‘প্যাশন ফর ফ্যাশন’ অনুষ্ঠানে অংশ নিয়েছেন শিল্পা শেঠি। অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে শিল্পাকে মঞ্চে পাওয়া গেছে মাত্র ৪০ সেকেণ্ড। এতে তিনি শো স্টপার হিসেবে অংশ নেন।

মূল অনুষ্ঠান সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হওয়ার কথা থাকলেও শিল্পা মঞ্চে আসেন গভীর রাতে। অনুষ্ঠানস্থলে সাংবাদিকদের সঙ্গে অসহযোগিতামূলক আচরণ করেন আয়োজকেরা। এমনটা যে ঘটতে পারে তার ঈঙ্গিত পাওয়া গিয়েছিলো ওইদিন বিকেলে।

৩টায় রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে সংবাদ সম্মেলনে শিল্পার উপস্থিত থাকার কথা থাকলেও টানা সাড়ে চার ঘন্টা সাংবাদিকদের বসিয়ে রেখে শেষাবধি দুঃখ প্রকাশ করে দ্য প্ল্যাটফর্মের কর্তারা। জানা গেল তিনি নাকি বিশ্রামে আছেন।

এখানেই শেষ নয়, দ্বিতীয় পর্ব বাকি। যে কারণে শিল্পার আসা, বসুন্ধরা কনভেনশন সেন্টারে ‘প্যাশন ফর ফ্যাশন’শীর্ষক ফ্যাশন শোতে অংশ নেবেন তিনি। সেখানেও তিনি হতাশ করলেন ভক্তদের।

শোতে দেশি মডেলদের পারফর্মেন্স মুগ্ধতাও ছড়ালো। পোষাকের নকশা আর মডেলদের রূপের ঝলকে কিছুক্ষণ বুঁদ হয়ে থাকলেও আগতদের মনে অপেক্ষাই ছিলো শিল্পার জন্য। অনুষ্ঠানের শেষ প্রান্তে ঘোষণায় এলো শিল্পার নাম। এবার তিনি এলেন কিন্তু মাত্র এক মিনিটেরও কিছু কম সময় হাটলেন।

তারপর দাঁড়ালেন, এবার কিছু কথা বলতে হয় তাই বললেন, ‘বাংলাদেশে আসতে পেরে অনেক ভালো লাগছে। সবাইকে অনেক ধন্যবাদ আমার জন্য অপেক্ষা করার জন্য। চমৎকার আয়োজন।’ সাথে বাংলায় দুটি কথাও বললেন, ‘তোমাকে ভালোবাসি এবং তুমি ভীষন মিষ্টি।’

খোঁজ নিয়ে জানা গেছে, আয়োজক প্রতিষ্ঠান ও ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের মধ্যে বনিবনা ছিলোনা শুরু থেকেই। এর প্রভাব পড়েছে পুরো অনুষ্ঠানে। এতেই ফুটে উঠেছে অব্যবস্থাপনা ও খামখেয়ালির চিত্র।

এদিকে অনুষ্ঠানে পোশাক সহযোগিতায় অংশ নিয়েছে ভাসাবি, আম্বার, নূর-এ-জান্নাতসহ বাংলাদেশ ও ভারতীয় ডিজাইনারের তৈরি করা মোট ১২ জন ডিজাইনার পোশাক।

অনুষ্ঠানে মোট ১৫টি কিউতে অংশ নেন বলিউড অভিনেত্রী শিল্পাসহ বাংলাদেশের মডেল ইমি, হীরা, মিলি, রাইসা প্রমুখ।

Top