You are here
Home > সারাদেশ > টেকনাফে ৬ সাংবাদিককে কুপিয়ে জখম ভুট্টু বাহিনীর

টেকনাফে ৬ সাংবাদিককে কুপিয়ে জখম ভুট্টু বাহিনীর

টেকনাফে ৬ সাংবাদিককে কুপিয়ে জখম ভুট্টু বাহিনীর

আবুল কালাম আজাদ, টেকনাফ: কক্সবাজারের টেকনাফে আনসার ক্যাম্পে রোহিঙ্গাদের হামলার সংবাদ সংগ্রহ করতে গিয়ে সময় সংবাদের কক্সবাজার রিপোর্টার সুজাউদ্দিন রুবেল ও চিত্র সাংবাদিক ফরাজ উদ্দিনসহ ৬ জন সাংবাদিক ইয়াবা সম্রাট ভুট্টো বাহিনীর হামলার শিকার হয়েছেন। এ সময় তাদের ক্যামেরা ও ল্যাপটপ ভাংচুর করে পুড়িয়ে দেয়া হয়েছে।

আনসার ক্যাম্পে ইয়াবা সম্রাট ভুট্টো বাহিনী হামলা এবং অস্ত্র লুট করেছে স্থানীয়দের কাছ থেকে এমন তথ্যের ভিত্তিতে বিকেল সাড়ে ৫টার দিকে নাজিরপাড়ায় যান ৬ সাংবাদিক। সেখানে গেলে সময় সংবাদ, একাত্তর ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক ও চিত্র সাংবাদিকদের ইয়াবা সম্রাট ভুট্টো তার বাসায় সহযোগীদের নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

এতে সময় সংবাদের রিপোর্টার সুজাউদ্দিন রুবেল, চিত্র সাংবাদিক মোহাম্মদ ফরাজ, একাত্তর টেলিভিশনের রিপোর্টার কামরুল ইসলাম মিন্টু, চিত্র সাংবাদিক বাবু দাস এবং ইনডিপেনডেন্ট টেলিভিশনের রিপোর্টার তৌফিক ইসলাম লিপু, চিত্র সাংবাদিক মোহাম্মদ শরীফ আহত হন। এসময় তাদের কাছ থেকে ক্যামেরা ও ল্যাপটপ ছিনিয়ে নিয়ে ভাংচুর করে পুড়িয়ে দেয় ইয়াবা ব্যবসায়ীরা।

পরে তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার আধুনিক সদর হাসপাতালে নেয়া হচ্ছে।

এদিকে টেকনাফে সাংবাদিকদের ওপর হামলাকারীদের গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের।

এদিকে ঘটনার পর থেকে জড়িতদের ধরতে পুলিশ ও বিজিবি যৌথ অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ।

Top