You are here
Home > ঢাকার খবর > বাস ভাড়া কমানোর দাবিতে মিরপুরে সিপিবি’র বিক্ষোভ

বাস ভাড়া কমানোর দাবিতে মিরপুরে সিপিবি’র বিক্ষোভ

বাস ভাড়া কমানোর দাবিতে মিরপুরে সিপিবি’র বিক্ষোভ

অবিলম্বে বাস ভাড়া কমানোর দাবিতে সিপিবি মিরপুর থানা কমিটির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার ১২ মে সকালে মিরপুর ১০নং বাসষ্ট্যান্ডে অনুষ্ঠিত সভায় বৃহত্তর মিরপুর জোন কমিটির থানার সভাপতি খান আসাদুজ্জামান মাসুম-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা কমিটির সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক রুবেল, সদস্য শহীদুল ইসলাম, মিরপুর থানা কমিটির সভাপতি জেমস্ সিবাস্তিন মন্ডল, সাধারণ সম্পাদক খন্দকার হিরক, যুব ইউনিয়ন ঢাকা মহানগরের সভাপতি রিয়াজ উদ্দিন, ক্ষেতমজুর সমিতির সহ-সভাপতি ছৈয়দ আহমদ প্রমুখ। সমাবেশে নেতৃবৃন্দ অবিলম্বে গ্যাস-তেলের দাম কমিয়ে বাস ভাড়া কমানো এবং সকল রুটে বিআরটিসি বাস চালুর দাবি জানান।

এছাড়াও মোহাম্মদপুর ও সূত্রাপুরে একই দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়। গত ১০ মে বিকালে মোহাম্মদপুর বেড়িবাঁধ তিন রাস্তার মোড় ও মোহাম্মদপুর বাসষ্ট্যান্ডে পথসভা ও লিফলেট বিতরণ করা হয়। পথসভায় ৩০নং ওয়ার্ডের সম্পাদক আলমগীর হোসেন-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিপিবি প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লাবলু, ঢাকা কমিটির সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক রুবেল, ৩৩নং শাখার সম্পাদক নুরুজ্জামান। সমাবেশে বাস ভাড়া ও গ্যাস-তেলের দাম কমানো, মোহাম্মদপুর থেকে বিভিন্ন রুটে বিআরটিসি বাস চালুর দাবি করা হয়।

১১ মে সকালে বাহাদূর শাহ পার্ক সংলগ্ন বাসষ্ট্যান্ডে পথসভায় আবু তাহের বকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা কমিটির সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক রুবেল, সম্পাদক জাহিদ হোসেন খান, বিকাশ সাহা, আসলামউদ্দিন, ছাত্রনেতা আল-আমিন। সমাবেশে বাস ভাড়া কমানো ও লোহার পুল থেকে বিআরটিসি বাস চালুর দাবি করা হয়।

Top