You are here
Home > জীবনযাপন > জন্মতারিখ থেকেই জেনে নিন আপনার যৌনভাগ্য

জন্মতারিখ থেকেই জেনে নিন আপনার যৌনভাগ্য

জন্মতারিখ থেকেই জেনে নিন আপনার যৌনভাগ্য

জন্মতারিখের বিচারেও ঠিক হয়ে আছে আপনার যৌনজীবন কেমন হবে। যেদিনই জন্মতারি‌খ হোক, তা যোগ করলে এক থেকে ৯ সংখ্যা হয়। এর উপরেই নির্ধারিত হয়ে আছে যৌনভাগ্য

কোনও মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখ যদি জন্মদিন হয়
সব সময়ে সব কিছুতেই নেতৃত্ব দিতে ভালবাসেন। খেলার মাঠ থেকে বিছানা— সব জায়গায়। যৌনতার সময়ে এঁরা সঙ্গীর উপরে নিয়ন্ত্রণ করতে পছন্দ করেন। তাই কারোকে কারোকে খুশি করতে পারলেও অনেক সময়ে সঙ্গীকে হারাতে গিয়ে নিজেই হেরে যান।

কোনও মাসের ২, ১১, ২০, ২৯ তারিখ যদি জন্মদিন হয়
যৌনতা নিয়ে শিল্প করতে ভালোবাসেন। আপনি সব সময়ে চাইবেন উপভোগ্য পরিবেশ। আর সেটা পেয়ে গেলে আপনি সঙ্গীকে চরম সুখ দিতে পারেন। যে কোনও পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারেন। তাই সঙ্গীর মন বুঝে যৌনতার বিভিন্ন রূপ খুঁজে বের করে নিন।

কোনও মাসের ৩, ১২, ২১, ৩০ তারিখ যদি জন্মদিন হয়
আপনাদের সহজে চেনা যায় না। আর মুখ দেখে ভোলাভালা মনে হলেও বিছানায় এঁরা দুরন্ত ফর্ম নিতে পারেন খুব কম সময়ের মধ্যেই। আগ্রাসী হয়ে সঙ্গীকে চরম সুখ দেওয়ার ক্ষেত্রে আপনাদের জুড়ি আপনারাই। একটা বিষয় মনে রাখা দরকার, প্রতিবারই আগ্রাসী যৌনতা আশা করা ঠিক নয়।

কোনও মাসের ৪, ১৩, ২২, ৩১ তারিখ যদি জন্মদিন হয়
সাধারণত সঙ্গীর মন বুঝে যৌনতায় মাততে পারেন। আপনাদের ক্ষেত্রে দেখা যায় দুর্বল সঙ্গী পেলে তার উপরে আগ্রাসী হয়ে যান। কিন্তু সেটা সব সময়ে সুখের হয় না। সব সময়ে আগ্রাসী হতে না পারলেও যৌনতার ক্ষেত্রে আপনারা বিলাসিতা পছন্দ করেন।

কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখ যদি জন্মদিন হয়
অন্তরঙ্গ মুহূর্ত উপভোগ করতে ভালোবাসেন। দীর্ঘ ফোর-প্লে আপনাদের খুব পছন্দের। যৌনতার মধ্যে গল্প করে, কথা বলে আপনারা পরস্পরকে আকর্ষণীয় করে তুলতে পারেন। বিছানায় রোম্যান্টিকতা কাকে বলে, তার নিদর্শন রাখেন আপনারা।

কোনও মাসের ৬, ১৫, ২৪ তারিখ যদি জন্মদিন হয়
বিছানায় আপনারা পছন্দের সঙ্গী খুঁজতেই ব্যস্ত থাকেন। সকলের সঙ্গে আপনারা যৌনতা উপভোগ করতে পারেন না। তাই সেক্সের ক্ষেত্রে আপনারা খুবই খুঁতখুঁতে হন। তবে পছন্দের সঙ্গী পেলে আপনারাই বিছানায় তুফান তুলতে পারেন।

কোনও মাসের ৭, ১৬, ২৫ তারিখ যদি জন্মদিন হয়
একটু আধটু নয়, খুব ডার্টি সেক্স পছন্দ করেন। সর্বত্র উত্তেজনা খোঁজেন। ফোন সেক্সও দারুণ পছন্দের। অনেক সময়ে সঙ্গীর উপরে জোর খাটান। ফলে সঙ্গী উপভোগই করতে পারেন না। জোর করা বন্ধ করে সঙ্গীকেও সুযোগ দিন।

কোনও মাসের ৮, ১৭, ২৬ তারিখ যদি জন্মদিন হয়
মনে রাখবেন, আপনার সঙ্গী আপনার কাছে যেমন সুখ চাইবেন আপনি বেশ সময়েই সেটা দিতে পারেন না। আসলে আপনার মধ্যে একটা হতাশা কাজ করে। আপনি খুঁতখুঁতে না হলে আবার উপভোগ্য হয়ে ওঠেন।

কোনও মাসের ৯, ১৮, ২৭ তারিখ যদি জন্মদিন হয়
জাতক-জাতিকারা ভালোবাসার খোঁজে নানা রকমভাবে যৌনতা পছন্দ করেন। বারবার সঙ্গী বদলাতে পছন্দ করেন। তবে যথাযথ সঙ্গী না পেলে আপনারা হতাশ হয়ে পড়েন। আবার পছন্দের সঙ্গী পেলে যৌনতাকে অন্য মাত্রায় নিয়ে যেতে পারেন।

Top