You are here
Home > প্রযুক্তি > ২৬ মে থেকে ‘মিড সামার ই-কম ফেস্টিভ্যাল’

২৬ মে থেকে ‘মিড সামার ই-কম ফেস্টিভ্যাল’

২৬ মে থেকে ‘মিড সামার ই-কম ফেস্টিভ্যাল’

ধানমন্ডির সেলেব্রেটি কনভেনশান সেন্টারে সার্চ ইনফিনিটি আয়োজন করছে ন্যাশনাল “মিড সামার” ই-কম ফেস্টিভল। ২৬ মে থেকে অনুষ্ঠিতব্য এই ফেস্টিভলে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া ভিত্তিক জনপ্রিয় অনলাইন সুপারস্টোর DhakaMela.com যুক্ত হয়েছে ।

মেলার ১০ নাম্বার স্টলে গিয়ে দর্শনার্থী, ক্রেতারা ঢাকা মেলা ডটকমের এক্সক্লুসিভ সব পণ্য পেতে পারেন। এখানে দেশি বিদেশি সব ধরনের ব্র্যান্ডের পণ্য পাওয়া যাবে। ডেলিভারি ব্যবস্থাও বিশ্বব্যাপী।

ক্রেতাদের কথা বিবেচনায় নিয়ে ঢাকা মেলা নিশ্চিত করছে সবচেয়ে সহজ, দ্রুত এবং নিরাপদ পেমেন্ট ব্যবস্থা। যেকোনো দেশি-বিদেশি ক্রেডিট কার্ড (Visa, Master Card and American Express) দিয়ে অথবা Paypal বা Poli অথবা সরাসরি ব্যাংক ট্র্যান্সফার দিয়েও পে করার সুযোগ রয়েছে। ক্রেতারা বিকাশেও পেমেন্ট করতে পারবে। এছাড়া মাহে-রমজানকে সামনে রেখে ঢাকা মেলার পক্ষে থাকছে ৫% ছাড়।

অনলাইন কেনাকাটায় ঘণ্টার পর ঘণ্টা বাজার ঘুরে ঘুরে পণ্য-সামগ্রী কেনাকাটার ঝামেলা নেই। ফলে ক্রেতাদের মূল্যবান সময়, শ্রম বেঁচে যায়। এছাড়া খুব সহজে ও অল্প সময়ে প্রয়োজনীয় পণ্য চলে আসে হাতের মুঠোয়। যে কারণে বিশ্বের অন্যান্য দেশের মতো ই-কমার্সের জনপ্রিয়তা ক্রমশ বাংলাদেশেও বাড়ছে। কেনাকাটায় এখন অনলাইন বাংলাদেশের একটি জনপ্রিয় শপিং মাধ্যম হয়ে উঠেছে।

ই-কমার্সকে আরো ব্যাপকভাবে ছড়িয়ে দিতে সংশ্লিষ্টরা এ ধরনের মেলার উদ্যোগ নিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় সামার ফেস্টিভল।

২৬ মে থেকে ২৮ মে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে “মিড সামার” ই-কম ফেস্টিভল।

উল্লেখ্য, নতুন বছরের প্রথম দিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের স্বীকৃতি পায় DhakaMela.com এর ফেসবুক পেজ।  ফেসবুক পেজটিকে ‘ব্যবসায়িক উদ্যোক্তা’ হিসেবে গ্রে আইকন দেয়া হয়।

প্রতিষ্ঠানটির ওয়েব সাইট – www.dhakamela.com এবং ফেসবুক পেজ – www.facebook.com/dhakamela

Top