You are here
Home > খেলা > জিতেছে মুস্তাফিজ কিন্তু হেরেছে সাকিব

জিতেছে মুস্তাফিজ কিন্তু হেরেছে সাকিব

মুস্তাফিজ-সাকিব

কাটার মাস্টারের জাদু আর নেহরা-ভুবনেশ্বরদের পেস তোপে মুম্বাই ইন্ডিয়ান্সকে রীতিমতো গুড়িয়ে দিয়েছে মুস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দরাবাদ।

মুম্বাইকে ৮৫ রানে হারিয়ে এক লাফে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে সানরাইজারর্স। ১৭৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে কাটার মাস্টারদের পেস তোপে মাত্র ৯২ রানেই গুটিয়ে যায় রোহিত শর্মার দল। ৩ ওভারে মাত্র ১৬ দিয়ে তিন উইকেট নেন মুস্তাফিজ।

মুম্বাইয়ের মাত্র তিনজন ব্যাটসম্যান দুই অঙ্কের কোটা স্পর্শ করতে পেরেছেন। সর্বোচ্চ ২১ রান করেন হরভজন সিং। আর ১৭ রান আসে কুনাল পান্ডেয়ার ব্যাট থেকে।

এদিকে আইপিএলের ৩৮তম ম্যাচে সাকিব আল হাসান ও ইউসুফ পাঠানের অনবদ্য ব্যাটিংয়ের পরও হেরেছে কলকাতা নাইট রাইডার্স। গুজরাট লায়ন্সের কাছে ৫ উইকেটে হেরে যায় তারা। গুজরাটের পক্ষে দিনেশ কার্তিক ২৯ বলে ৮টি চার ও ১টি ছয়ে করেন ৫১ রান।

দল হারলেও অনেকদিন পর রানে ফিরলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পাঁচ ম্যাচ খেলে ব্যাটিং করেছেন তিনটিতে। রান করেছেন ১১, ৬ আর ৩। এজন্য ঢাকায় এসে গুরুর টিপসও নিয়ে যান তিনি।

আর সেটা বোধহয় কাজেও লেগে গেল সাকিবের। রবিবার গুজরাট লায়ন্সের বিপক্ষে পেলেন ফিফটি। এজন্য অপেক্ষা  করতে হলো অনেক ম্যাচ। ৪২ বলে অর্ধশতক স্পর্শ করা সাকিব। শেষ পর্যন্ত তিনি ৪৯ বলে ৬৬ রানে অপরাজিত থাকেন। ৬৬ রানের ইনিংসে চার মেরেছেন চারটি ও ছক্কা হাকান ছয়টি।

Top