You are here
Home > ঢাকার খবর > পাঁয়ে হেঁটে দেশদেখা সফল হওয়ায় জাহাঙ্গীর আলমকে সম্মাননা

পাঁয়ে হেঁটে দেশদেখা সফল হওয়ায় জাহাঙ্গীর আলমকে সম্মাননা

পাঁয়ে হেঁটে দেশদেখা সফল হওয়ায় জাহাঙ্গীর আলমকে সম্মাননা

পাঁয়ে হেঁটে তেঁতুলিয়া থেকে টেকনাফ সফর সফল হওয়ায় অনলাইন লেখক ও সমাজকর্মী জাহাঙ্গীর আলম শোভনকে সম্মাননা জানানো হয়েছে। ই কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর একটি মিটআপে গত শুক্রবার ৬ মে আগাওগাঁও এর একটি রেস্টুরেন্টে এই সম্মাননা দেয়া হয়। ই ক্যাব, দিনরাত্রি ডট কম, কিনলে ডট কম ও ই কম ভয়েস যৌথভাবে এই সম্মাননা প্রদান করে।

গত ১২ ফ্রেব্রুয়ারী থেকে ১৯ মার্চ পর্যন্ত তিনি পাঁয়ে হেঁটে ১১৭৬ কিলোমিটার পথ পাড়ি দিয়ে বাংলাবান্ধা থেকে শাহপরীর দ্বীপ এবং পরে সেন্টমার্টিন পৌঁছেন। দেশদেখা শিরোনোমে দেখবো বাংলাদেশ গড়বো বাংলাদেশ শিরোনামে তিনি এই কাজ সম্পন্ন করেন। ১১৭৬ কিলোমিটার পাঁয়ে হেঁটে পাড়ি দেয়া বাংলাদেশের জাতীয় পর্যায়ে এটা একটা রেকড। শোভন কুমিল্রা ভিক্টোরিয়া কলেজের ছাত্র ছিলেন। এছাড়া তিনি পিআইবি থেকে পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা অন জার্নিলিজম সম্পন্ন করেন।

অনুষ্টানে ই ক্যাবের প্রেসিডেন্ড রাজিব আহমেদ, দিনরাত্রি ডট কম এর সিইও শাহাব উদ্দীন শিপন, কিনলে ডট কম এর এমডি সোহেল মৃধা ও ইকম ভয়েস এর সম্পাদক জনাব আফজাল হোসেন উপস্থিত ছিলেন।

এই দীর্ঘ সফর বিভিন্নভাবে ইক্যাবের সদস্য প্রতিষ্ঠানগুলো সহযোগিতা করায় এবং ই ক্যাবের সকল সদস্য তার জন্য শুভকামনা জানায় সেজন্য শোভন সকলকে ধন্যবাদ জানান। তিনি বাংলাদেশ পর্যটন কর্রেপারেশন ও ইভেন্ট এর স্পন্সর টুর ডট কম ডট বিডিএর সিইওি লায়ন মোহাম্মদ ইমরানকে ধন্যবাদ জানান।

শোভনের বাড়ী ফেনীজেলার দাগনভূঞা থানায়। পৈত্রিক নিবাস নোয়াখালীর কোম্পানীগঞ্জে।

Top