You are here
Home > বিনোদন > মিস আর্থ প্রিয়তির স্কাইপি আইডি হ্যাকড

মিস আর্থ প্রিয়তির স্কাইপি আইডি হ্যাকড

মাকসুদা আক্তার প্রিয়তি

বাংলাদেশের মেয়ে মাকসুদা আক্তার প্রিয়তি বিগত ১৪ বছর ধরে স্থায়ীভাবে আয়ারল্যান্ডে বাস করছেন। গেল বছর তিনি ‘মিস আয়ারল্যান্ড’ খেতাব পেয়েছেন। এরা আগে পেয়েছেন ‘ মিস আর্থ’ খেতাব।। সম্প্রতি নাম লিখিয়েছেন আয়ারল্যান্ডের একটি চলচ্চিত্রেও।

এবার হ্যাকারদের কবলে পড়েছেন সেই সুন্দরী ও আন্তর্জাতিক মডেল মাকসুদা আক্তার প্রিয়তি। তার স্কাইপি আইডি হ্যাকড হয়েছে। প্রিয়তির কাছে ৩০ হাজার ডলার দাবি করে হ্যাকারদের পক্ষ থেকে টেক্সট পাঠানো হয়েছে। এ নিয়ে চিন্তিত রয়েছেন ‘মিস আর্থ’-খ্যাত এ আইরিশ মডেল।

বিষয়টি নিয়ে বৃহস্পতিবার রাতেই প্রিয়তি তার নিজস্ব ফেসবুকে ক্ষোভ ঝেড়ে একটি স্ট্যাটাস দেন।

সেখানে তিনি লেখেন, ‘আমার ফেসবুক হ্যাক করতে না পেরে এখন স্কাইপি হ্যাক করছে। আমি বুঝি না কী শান্তি পায় এই গুলো করে? পুরো বাংলাদেশ একটা পৃথিবী নয়, বাঙালি একমাত্র জাতি নয় এই বিশ্বতে। পুরো বিশ্ব আপনার ধ্যান-ধারণা আর রুচি বিশ্বাস অনুযায়ী চলে না আর কাজ করে না। কবে জাগ্রত হবেন?’

বাংলাদেশ এবং আফ্রিকা থেকে স্কাইপি আইডিটি হ্যাক করা হয়ে থাকতে পারে বলে মনে করছেন প্রিয়তি। তিনি বলেন, ‘প্রাথমিকভাবে আমার মনে হয়েছে আফ্রিকা কিংবা বাংলাদেশ থেকে আমার স্কাইপি আইডি হ্যাক করা হয়েছে। বিষয়টি আমাকে আতঙ্কিত করছে। কারণ এরই মধ্যে আমার নামে কয়েকটি ভুয়া ফেসবুক আইডি খোলা হয়েছে। সেখান থেকে আমাকেই আবার রিকোয়েস্ট পাঠানো হচ্ছে।’

বাংলাদেশে জন্ম নেওয়া এ মডেল এখন বিশ্বব্যাপী আলোচিত। সম্প্রতি বিশ্বের অন্যতম ফটোগ্রাফার জন মোড়ানের মডেল হয়ে আলোচিত তিনি। হলিউডের বিখ্যাত চলচ্চিত্র ‘দ্য মামি রিটার্নস’-এর আদলে মডেল হয়েছেন প্রিয়তি।

Top