You are here
Home > ঢাকার খবর > যাত্রা শুরু করলো নিউজ এজেন্সি স্টার মেইল

যাত্রা শুরু করলো নিউজ এজেন্সি স্টার মেইল

যাত্রা শুরু করলো নিউজ এজেন্সি স্টার মেইল

‘সত্যের পথে সব সময়’ এই আদর্শকে ধারণ করে যাত্রা শুরু করলো নিউজ এজেন্সি ‘স্টার মেইল’। শতভাগ সততা, নিরপেক্ষতা বজায় রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে শুরু থেকে সচেষ্ট সংবাদ কর্মীরা। দেশের প্রত্যন্ত অঞ্চলের খবর সরবরাহে বিশেষ গুরুত্ব রয়েছে প্রতিষ্ঠানটিতে।

সংবাদকর্মীরা জানান, খবর, ছবি ও ভিডিও-এই তিনের সমন্বয় থাকছে স্টার মেইলে। পাশাপাশি পাওয়া যাবে খবরের পেছনের খবর, বিশ্লেষণ, নাগরিক জীবনের নানা সমস্যা ও সমাধান। বাংলাদেশ, বিশ্ব, অর্থনীতি, খেলাধুলা, বিনোদন, বিজ্ঞান ও প্রযুক্তি, শিল্প-সাহিত্য, শিক্ষা, স্বাস্থ্য, জীবনযাপন, ফ্যাশন, ভ্রমণবিষয়ক বিস্তারিত তথ্য মিলবে স্টার মেইলে। পাওয়া যাবে দেশ ও বিদেশের বিশিষ্টজনদের লেখা, মত ও বিশ্লেষণ। প্রবাসী বাংলাদেশিদের খবরাখবরও সরবরাহ করবে প্রতিষ্ঠানটি।

রাজধানীর ফার্মগেটের ইন্দিরা রোডে অবস্থিত স্টার মেইলের নিউজ টিমে রয়েছেন এক ঝাঁক তরুণ ও দক্ষ সংবাদকর্মী। রাজধানীর বাইরে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়েও রয়েছেন উদ্যমী, কর্মঠ ও পরিশ্রমী সংবাদকর্মীরা। প্রতিদিনের সব খবর, ছবি ও ভিডিও দ্রুত সময়ে চুক্তিবদ্ধ সকল মিডিয়া হাউজে পৌঁছে দিতে সম্পূর্ণ প্রস্তুত স্টার মেইল। ইতিমধ্যে বেশ কয়েকটি সংবাদ মাধ্যমের সাথে চুক্তি বদ্ধ করেছে প্রতিষ্ঠানটি।

স্টার মেইলের বার্তা সম্পাদক সোহাগ বিশ্বাস জানান, ‘আমরা আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছি। আমাদের সঙ্গে চুক্তিবদ্ধ সকল সংবাদ মাধ্যমে ই-মেইলের মাধ্যমে সকল খবর, ছবি ও ভিডিও পাঠানো হচ্ছে। এছাড়াও আমাদের অনলাইন ভার্সন আগামী মাসে উদ্বোধন করা হবে। স্টার মেইলের সাথে সংশ্লিষ্টরা অতি দ্রুত সময়ে দেশের শীর্ষ নিউজ এজেন্সি হিসেবে অবস্থান করতে বদ্ধ পরিকর।’

Top