You are here
Home > সারাদেশ > রডের বদলে বাঁশ ব্যবহারের প্রধান আসামী গ্রেফতার

রডের বদলে বাঁশ ব্যবহারের প্রধান আসামী গ্রেফতার

রডের বদলে বাঁশ ব্যবহারের প্রধান আসামী গ্রেফতার

জামান আখতার, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দর্শনায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ভবন নির্মাণে রডের বদলে বাঁশ ব্যবহারের মামলায় প্রধান আসামী ঠিকাদারী প্রতিষ্ঠান জয় ইন্টারন্যাশনালের ব্যবস্থপনা পরিচালক মণি সিংকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাজধানীর পল্লবী এলাকা থেকে র‌্যাব-৪’র একটি দল তাকে গ্রেফতার করে। চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানায় করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

গত ১১ এপ্রিল কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ঢাকাস্থ সিনিয়র মনিটরিং ইভালিউশন অফিসার মেরিনা জেবুন্নাহার বাদী হয়ে প্রতারণা ও ক্ষতি করার অভিযোগ এনে বাংলাদেশ দন্ডবিধির ৪০৬ ও ৪২৭ ধারায় চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানায় মামলা দায়ের করেন। এ মামলায় ঠিকাদারী প্রতিষ্ঠান জয় ইন্টারন্যাশনালের ব্যবস্থপনা পরিচালক মণি সিং, পরামর্শক প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ারিং কনসোর্টিয়াম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুস সাত্তার ও প্রকল্প বিশেষজ্ঞ আইয়ুব হোসেনকে আসামী করা হয়।

প্রসঙ্গত, গত বছর ডিসেম্বরে বাংলাদেশ সরকারের নিজস্ব অর্থায়নে দুই কোটি ৪২ লাখ টাকা খরচে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ভবন নির্মাণের কাজ শুরু হয়। আগামী জুন মাসে ভবনটি হস্তান্তরের কথা আছে। এরই মধ্যে এলাকাবাসীর মধ্যে ভবনের ঢাকাইকাজে বাঁশের ব্যবহারের বিষয়টি জানাজানি হলে তা সারাদেশে আলোচিত হয়।

Top