You are here
Home > প্রযুক্তি > স্যামসাং’র কুল সামার সেলিব্রেশন

স্যামসাং’র কুল সামার সেলিব্রেশন

স্যামসাং’র কুল সামার সেলিব্রেশন

রেফ্রিজারেটর এবং এয়ার কন্ডিশনারের সঙ্গে দারুণ সব নতুন অফার ঘোষণা করেছে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ। তা্ই এই গ্রীষ্মে যাদের ভাল ব্র্যান্ডের রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার কেনার পরিকল্পনা রয়েছে তারা স্যামসাং এর “কুল সামার সেলিব্রেশন” অফারটি উপভোগ করতে পারেন।

অফারকৃত এসব পণ্যে থাকছে আকর্ষনীয় মূল্য ছাড়। ব্র্যান্ডটির ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারগুলোতে ঘোষিত নতুন মূল্য, যা আগের মূল্য ৬,০০০ টাকা থেকে ১০,৬০০ টাকা পর্যন্ত কম। এক্সক্লুসিভ ডিজাইনের স্যামসাং’র এই ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারগুলোর বিশেষ বৈশিষ্ট্য শক্তিশালী কুলিং ক্ষমতা এবং আরও পরিস্কার বাতাসের নিশ্চয়তা। এসব এয়ার কন্ডিশনারে এক্সক্লুসিভ ভাইরাস ডক্টর রয়েছে, যা ক্ষতিকর বায়ু দুষণ প্রতিরোধ করতে সক্ষম। গ্রাহকরা ১ টন, ১.৫ টন এবং ২ টন ধারণক্ষমতার ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারগুলোতে এই অফার উপভোগ করতে পারবেন।

আর বিভিন্ন রেফ্রিজারেটরে ১,৩০০ টাকা থেকে ১৬,২৫০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় পাবেন গ্রাহকরা। সেইসাথে সেরা মানের ফিচার যেমন ‘ডিজিটাল ইনভার্টার, কনভারটিবল রেফ্রিজারেটর এবং কুলপ্যাক উপভোগ করতে পারবেন।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, গ্রাহকদের প্রয়োজনের দিকটি বুঝে গ্রীষ্মে “কুল সামার সেলিব্রেশন” অফার নিয়ে আসা হয়েছে। এই অফারের আওতায় গ্রাহকরা আমাদের বিভিন্ন রকমের রেফ্রিজারেটর এবং ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারসমূহ ব্যবহার করে আরামে থাকতে পারবেন।

দেশব্যাপী গ্রাহকরা স্যামসাং-এর সকল অনুমোদিত শোরুমে (ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল এবং র‌্যাংগস) অফারটি পাবেন।

গ্রাহকরা  অনুমোদিত এসব পণ্য কিনতে ইএমআই সুবিধাও নিতে পারবেন।

Top