You are here
Home > জাতীয় > চুরির মালে অস্থির জয় সাহেব : রিজভী

চুরির মালে অস্থির জয় সাহেব : রিজভী

মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ

‘অবস্থাদৃষ্টে মনে হয়, চুরির মালের কথা প্রকাশ হয়ে যাওয়াতে জয় সাহেব অস্থির হয়ে পড়েছেন’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বুধবার আয়োজিত নিয়মিত সংবাদ সম্মেলনে কুমিল্লায় খালেদা জিয়ার বিরুদ্ধে হওয়া মানহানি মামলার (৩ মে) পরিপ্রেক্ষিতে এ মন্তব্য করেন রিজভী।

মামলাটি ‘উদ্দেশ্যপ্রণোদিত’ অভিযোগ করে তা প্রত্যাহারের আহ্বান জানান দলটির যুগ্ম মহাসচিব থেকে সিনিয়র যুগ্ম মহাসচিব হিসেবে সদ্য পদোন্নতি পাওয়া এ বিএনপি নেতা।

গত ১ মে রাজধানীতে অনুষ্ঠিত দলীয় একটি সমাবেশে যুক্তরাষ্ট্রে জয়ের একাউন্টে আড়াই হাজার কোটি টাকা থাকার বিষয়ে অভিযোগ করেন বেগম খালেদা জিয়া। এর জবাবে নিজের ফেসবুকে খালেদা জিয়াকে ‘মিথ্যাবাদী এবং চোর’ অভিহিত করেন জয়।

সজীব ওয়াজেদের এমন মন্তব্যের প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, ‘শেখ হাসিনা তনয় যে বক্তব্য পেশ করেছেন তা এতটাই দুর্বিনীত, রুচি ও শিষ্টাচার বহির্ভূত যে, তাতে রহস্য আরও বেশি ঘণীভূত হয়।’

মঙ্গলবার (৩ মে) কুমিল্লার ৮ নম্বর আমলি আদালতে মানহানির মামলা দায়ের করেন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সংগঠনটির মুরাদনগর থানা শাখার আহ্বায়ক শরিফুল আলম চৌধুরী।

‘এই ঘটনা শুধু দেশনেত্রী বেগম খালেদা জিয়াই নয়, বাংলাদেশসহ গোটা বিশ্বের মানুষের মনে প্রশ্ন, জয়ের এই টাকার উৎস কী? এর ব্যাখ্যা দেওয়া তারই (জয়) দায়িত্ব’ বলেন রুহুল কবীর রিজভী।

দেশে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, ‘আগামী ৭ মে চতুর্থ, ২৮ মে পঞ্চম ও ৪ জুন ষষ্ঠ ধাপে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ধাপের নির্বাচনগুলোকে কেন্দ্র করে আগের মতোই সন্ত্রাস সহিংসতা অব্যাহত রয়েছে।’

Top