You are here
Home > সারাদেশ > ফুলবাড়িতে প্রতিপক্ষের সন্তানকে পেট্রোল খাইয়ে হত্যার চেষ্টা

ফুলবাড়িতে প্রতিপক্ষের সন্তানকে পেট্রোল খাইয়ে হত্যার চেষ্টা

ফুলবাড়িতে প্রতিপক্ষের সন্তানকে পেট্রোল খাইয়ে হত্যার চেষ্টা

গত শুক্রবার বিকেলে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের নওদাবশ গ্রামে নির্বাচনী প্রচারনায় এসে কোমল পানীয় টাইগারের বোতলে পেট্রোল ভড়িয়ে খাইয়ে এক শিশুকে হত্যার চেষ্টা করা হয়েছে। শিশুটি ওই ওয়ার্ডের সদস্য প্রার্থী মমিনুল ইসলামের ছেলে জিহাদ সরকার জীবন (৭)।

জানা যায়, একই ওয়ার্ডের প্রতিপক্ষ ইউপি সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান দুলুর সমর্থক মকছেদ হক ওরফে মকছাল্লির পুত্র আনিছুর রহমান (২০) টাইগার পান করার কথা বলে কৌশলে ডেকে নিয়ে গিয়ে টাইগারের বোতলে পেট্রোল ভরে জোর করে খাইয়ে দেয় জীবনকে। কিছুক্ষন পরে জীবন প্রচন্ড পেটের ব্যথায় কাতরাতে থাকলে বিষয়টি মা জাহেদা বেগমকে জানায় সে। প্রাথমিক চিকিসায় তার অবস্থার উন্নতি না হলে দ্রুত কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এব্যাপারে ছেলের পিতা ইউপি সদস্য প্রার্থী মমিনুল ইসলাম বলেন, এটা নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষ আমাকে ঘায়েল করার জন্য ছেলেকে পেট্রোল পান করি হত্যার চেষ্টা করেছে।

প্রতিপক্ষ মিজানুর রহমান দুলুর সাথে কথা হলে তিনি বলেন, এটি পরিকল্পিত। এ বিষয় আমি কিছুই জানি না। যারা ছেলেটিকে পেট্রোল খাইয়েছে তারা আমার সমর্থক নয়।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম রেজাউল ইসলাম জানান, মৌখিক ভাবে শুনেছি অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Top