You are here
Home > জাতীয় > গোপালগঞ্জে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জে গুরুত্বপূর্ণ ১০টি স্থাপনার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার বেলা ১১টার দিকে স্থাপনাগুলো উদ্বোধন করেন তিনি।

স্থাপনাগুলোর মধ্যে পাঁচটির ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। আর বাকি পাঁচটির উদ্বোধন করেন তিনি।

উদ্বোধন করা স্থাপনাগুলো হলো টুঙ্গীপাড়া প্রধান ডাকঘর, ঘোনাপাড়ায় নবনির্মিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও ট্রেনিং ইনস্টিটিউট, মধুমতি নদীর ওপর চাপালি সেতু, গোপালগঞ্জ জেলা শিশু একাডেমি ও জাতীয় মহিলা সংস্থা ভবন।

যেসব স্থাপনার ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে, সেগুলো হলো—শেখ লুৎফর রহমান ডেন্টাল কলেজ, গোপালগঞ্জ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, গোপালগঞ্জ ১০ কিলোওয়াট এফএম রেডিও স্টেশন, গোপালগঞ্জ-কাশিয়ানি-গোবরা নতুন রেল লাইন প্রকল্প এবং টুঙ্গীপাড়া ও মুকসুদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণকাজের।

এর আগে সকাল ১০টার দিকে বিমানবাহিনীর হেলিকপ্টারে করে টুঙ্গীপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী। পৌঁছানোর পর তিনি বঙ্গবন্ধুর মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে ১১টার দিকে সড়ক পথে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী।

দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ প্রতিষ্ঠান চত্বরে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

কোটালীপাড়া উপজেলা সদরে বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন ও দারিদ্র বিমোচন প্রশিক্ষণ কমপ্লেক্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মধ্যহ্ন বিরতি ও নামাজ আদায় করেন।

Top